ময়মনসিংহে মায়ের পরকীয়ার বলি সন্তান, গ্রেপ্তার ৫

প্রকাশ | ১৫ অক্টোবর ২০২০, ১৭:১৪ | আপডেট: ১৫ অক্টোবর ২০২০, ১৭:১৬

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস

পাষন্ড মায়ের পরকীয়ার কথা জানতে পারায় প্রাণ দিতে হলো সন্তানকে। মা ও তার প্রেমিকের পরিকল্পনায় নির্মম হত্যার শিকার হতে হয়েছে ১৫ বছরের কিশোর পারভেজ মিয়াকে।

গত ১১ অক্টোবর ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলায় ব্রহ্মপুত্র নদের পাড় থেকে উদ্ধার হয় স্কুলছাত্র পারভেজ মিয়ার লাশ। খবর পেয়েই হত্যার রহস্য উন্মোচনে মাঠে নামে র‍্যাব-১৪। চার দিনের ব্যবধানে ক্লুলেস এ হত্যা রহস্য উন্মোচন করে প্রধান পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার ময়মনসিংহ র‍্যাব-১৪ এর প্রেস ব্রিফিংয়ে নির্মম ও বর্বরোচিত এ হত্যাকাণ্ডের নেপথ্য কাহিনী তুলে ধরেন র‍্যাব-১৪ এর উপপরিচালক ফজলে রাব্বি।

এই র‌্যাব কর্মকর্তা জানান, উচাখিলা ইউনিয়নের মো. এমদাদুল হকের সঙ্গে পরকীয়া প্রেমে লিপ্ত ছিলেন হত্যার শিকার পারভেজের মা রোজিনা আক্তার। এক সময় তাদের পরকীয়ার কথা জেনে যায় কিশোর পারভেজ। পথের কাঁটা পারভেজকে সরিয়ে ফেলতে প্রেমিকের সঙ্গে পরিকল্পনা করেন রোজিনা আক্তার। পরিকল্পনা মতো হত্যার জন্য ভাড়া করা হয় আরও তিনজনকে। এভাবে গর্ভধারিণী মায়ের পরিকল্পনায় খুন হয় তারই নাড়িছেঁড়া ধন কিশোর পারভেজ।

গ্রেপ্তার আসামিরা হলেন, নিহতের মা রোজিনা আক্তার, তার প্রেমিক মো. এমদাদুল হক, ভাড়াটে হত্যাকারী মো. গনি, সুলতান উদ্দিন ও রুহুল আমিন।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/কেএম)