নারিনকে ফেরাতে মরিয়া কেকেআর

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২০, ১৭:০৭

সুনীল নারিনকে ফেরাতে মরিয়া কলকাতা নাইট রাইডার্স। পুরনো যে বোলিং বিশেষজ্ঞ আগের বার ক্যারিবিয়ান স্পিনারের অ্যাকশন সংশোধন করিয়েছিলেন, ফের তারই শরণাপন্ন হয়েছে নাইট শিবির। অবৈধ বোলিং অ্যাকশনের জন্য নারিনের বিরুদ্ধে রিপোর্ট জমা দিয়েছেন আম্পায়ার। আরও এক বার রিপোর্ট জমা পড়লে এই প্রতিযোগিতায় আর বল করতে পারবেন না তিনি।

সোমবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে নারিনকে খেলানো হয়নি। ৮২ রানে ম্যাচ হেরে যায় কেকেআর। শুক্রবার নাইটদের প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। যাদের কাছে হেরে যাত্রা শুরু হয়েছিল কেকেআরের। ফিরতি ম্যাচে মুম্বাইকে হারাতে গেলে যে নারিনকে দরকার, তা বুঝতে পারছেন কার্তিকরা।

২০১৪ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে নারিনের অ্যাকশনকে অবৈধ ঘোষণা করার পরে তিনি অনুশীলন করেছিলেন কার্ল ক্রোর প্রশিক্ষণে। ২০১৫ বিশ্বকাপেও খেলতে পারেননি নারিন। কিন্তু কার্লের প্রশিক্ষণে দীর্ঘদিন অনুশীলন করার পরে অ্যাকশন পরিবর্তন করে ফের আইসিসি-র ছাড়পত্র পান ক্যারিবিয়ান স্পিনার। তার পরে থেকে নারিনের অ্যাকশন নিয়ে কেউ প্রশ্ন তোলেনি। কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে তাকে সতর্ক করায় নারাইনের জন্য ফের কার্লের উপরেই আস্থা রাখতে হচ্ছে।

বহু দিন ধরে নাইটদের স্পিন বোলিং পরমার্শদাতার দায়িত্ব পালন করছেন কার্ল। বর্তমানে তিনিই স্পিন বিভাগের দায়িত্বে। বুধবার আলাদা একটি নেটে বল করানো হয় নারিনকে। ভিডিও অ্যানালিস্টের সাহায্যে দেখে নেওয়া হয়, তার পরিবর্তিত অ্যাকশন আবার পুরনো জায়গায় ফিরে গিয়েছে কি না। শোনা যাচ্ছে, নারিনের অ্যাকশনে কিছুটা পরিবর্তন হতে পারে। যেহেতু আর এক বার আম্পায়ার রিপোর্ট করলেই বাতিল হয়ে যাবেন নারিন, নিঃসংশয় হয়ে তবেই তাকে মাঠে ফেরাতে চাইবে কেকেআর।

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :