বিবস্ত্র করে নির্যাতন: সুমনের মোবাইল ফোন উদ্ধার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২০, ২২:১১
ফাইল ছবি: আসামি সামছুদ্দিন সুমন

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনের মামলায় রিমান্ডে থাকা আসামি সামছুদ্দিন সুমনের স্বীকারোক্তি অনুযায়ী তার ব্যবহৃত ফোনটি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন নোয়াখালী পিবিআই পরিদর্শক মোস্তাফিজুর রহমান।

পিবিআই পরিদর্শক জানান, রিমান্ডে থাকা আসামি সামছুদ্দিন সুমন তার ব্যবহৃত ফোনটি ঘটনার পর বিক্রি করে দিয়েছিল। রিমান্ডে আনার পর জিজ্ঞাসাবাদে তিনি ফোনটি বিক্রির বিষয়টি স্বীকার করেন। তার দেয়া তথ্যের ভিত্তিতে বুধবার রাতে ফেনী জেলা শহরে শান্তি নিকেতন এলাকা থেকে ফোনটি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফোনের মাধ্যমে সন্ত্রাসীদের অনেক অজানা তথ্য বেরিয়ে আসবে বলে আশা করা হচ্ছে।

এদিকে ঘটনার প্রতিবাদ ও আসামিদের শাস্তির দাবিতে নোয়াখালী জেলা শহর, হাতিয়া উপজেলাসহ বিভিন্ন উপজেলায় বৃহস্পতিবারও মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ হয়েছে। সন্ধ্যায় জেলা শহরে মুক্তিযোদ্ধা মঞ্চ বিক্ষোভ সমাবেশ ও মশাল মিছিল করে। এর আগে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী শাখা, ইসলামী শ্রমিক আন্দোলন নোয়াখালী ও হাতিয়া শাখা, বাংলাদেশ খেলাফত মজলিস বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছে।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর সাবেক স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখেন স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে ঢুকে পর পুরুষের সঙ্গে অনৈতিক কাজের অপবাদ দেন। একইসঙ্গে দেলোয়ারের কুপ্রস্তাবে ওই নারী রাজি না হওয়ায় তাকে বিবস্ত্র করে পিটিয়ে ভিডিও ধারন করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। এ ঘটনায় এ পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :