দেশের বাজারে অপোর নতুন দুই ডিভাইস

প্রকাশ | ১৬ অক্টোবর ২০২০, ০৯:১৯

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস

তরুণদের লাইফস্টাইলকে সমুন্নত করতে ১৪ অক্টোবর ফার্স্ট সেলের মাধ্যমে অপো তাদের নতুন স্মার্টফোন অপো এফ১৭ এবং ট্রু ওয়্যারলেস হেডফোন (টিডব্লিউএস) – এনকো ডব্লিউ৫১-এর যাত্রা শুরু করেছে বাংলাদেশের বাজারে। 

তরুণদের প্রযুক্তিগত চাহিদা পূরণের জন্যে বিশেষভাবে ডিজাইন করা গ্যাজেটগুলোর প্রি-অর্ডার শুরু হয় ১২ অক্টোবর থেকে।  অপো এফ১৭-এর বাজার মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। এনকো ডব্লিউ৫১ এর দাম ৭ হাজার ৯৯০ টাকা নির্ধারন করা হয়েছে। 

ছাত্র এবং তরুণ পেশাদারদের সারাদিন কাটে স্মার্টফোনের সাথে। কখনও কাজ করে, কখনও ছবি, ভিডিও দেখে, অথবা গান শুনে। আর এফ১৭-এর ২৪০০*১০৮০ এফএইচডি+ ডিসপ্লেতে এব কাজে অভিজ্ঞতা আরো চমৎকার হবে। 

গরিলা গ্লাস ৩ দ্বারা সুরক্ষিত ডিসপ্লের স্ক্রিন-টু-বডি রেশিও ৯০.৭ শতাংশ। জীবনের প্রতিটি সুন্দর মুহূর্তের অনন্য ছবি তোলার জন্য এফ১৭ ডিভাইসটিতে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরার সাথে আছে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স এবং দুর্দান্ত পোর্টেট তোলার জন্য ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা।

এছাড়া, উজ্জ্বল নান্দনিক সেলফির জন্যে আছে অসাধারণ ফ্রন্ট ক্যামেরা। সারাদিনের বিরতিহীন স্মার্টফোন ব্যবহারের জন্যে ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারির সাথে আছে ৩০ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০। চমৎকার কর্মদক্ষতার জন্যে ফোনটিতে আছে ৮ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম, স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট, ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ রমসহ আরো নানান ফিচার। 

এআইওটি জগতে আরেক ধাপ এগিয়ে যেতে এফ১৭-এর সাথে এনকো ডব্লিউ৫১ নিয়ে এসেছে অপো। ব্র্যান্ডটির সর্বশেষ টিডব্লিউএসে ট্রিপল মাইক্রোফোন নয়েস ক্যান্সেলেশন ও হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশনে যেকোন ধরনের মিউজিক হবে আরো উপভোগ্য এবং কথা বলায় মিলবে চমৎকার অভিজ্ঞতা। অডিও-ভিডিওতে অনন্য সিনক্রোনাইজেশন ও দ্রুত ট্রান্সমিশনের জন্যে আছে বাইনরাল লো-ল্যাটেন্সি। আইপি৫৪ রেটিং থাকায় ভাবতে হবে না ধুলোবালি নিয়েও। আর এক চার্জে মিউজিক প্লেব্যাক করা যাবে ২৪ ঘন্টা পর্যন্ত। 

ফার্স্ট সেল প্রসঙ্গে অপো বাংলাদেশের পিআর অ্যান্ড কমিউনিকেশনের ম্যানেজার জোশিতা সানজানা রিজভান বলেন, "গ্রাহকদের হাতে সেরা পণ্যটা তুলে দেয়াটাই আমদের মূল লক্ষ্য। আজকের তরুণদের জন্য যারা একটি মজার এবং ফ্যাশনেবল জীবন যাপনে পছন্দ করেন, তাদের জন্যেই এফ১৭। এর সাথে এনকো ডব্লিউ৫১-এর ব্যবহারে যেকোনকিছুই শোনার অভিজ্ঞতা হবে আরো উপভোগ্য। উদ্ভাবন ও সামর্থ্যকে প্রাধান্য দিয়েই ডিভাইস দুটী ডিজাইন করা হয়েছে।"

বিস্ময়কর ডিভাইস দুটি এখন অপোর অফিসিয়াল স্টোর সহ সকল স্মার্টফোন স্টোর এবং অনলাইন ক্রয়ের জন্যে পাওয়া যাচ্ছে।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/এজেড)