‘নারীদের সঙ্গে সহিংসতা করে কেউ পার পাবে না’

মৌলভীবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২০, ১৫:২৭

নারীর প্রতি সহিংসতা নিরসনে ‘আপনার পুলিশ আপনার পাশে’ এ স্লোগানকে সামনে রেখে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে ‘পুলিশ-জনতা সমাবেশ ২০২০’ মৌলভীবাজারে অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা পুলিশের আয়োজনে সদর উপজেলার ৬ নম্বর একাটুনা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হকের সভাপতিত্বে ও ওসি তদন্ত পরিমল চন্দ্র দে এর পরিচালনায়। প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ।

পুলিশ সুপার বলেন, ধর্ষণের শাস্তি এখন মৃত্যুদণ্ড। নারীদের সঙ্গে সহিংসতা করে কেউ পার পাবে না। তিনি বলেন, অভিযোগ প্রমাণ না হওয়া পর্যন্ত যেকোনো অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে কাউকে দোষী বলা যাবে না।

এছাড়া নারীর নির্যাতন ও ধর্ষণ প্রতিরোধে প্রতিটি পরিবার এবং সমাজের সব শ্রেণি-পেশার মানুষকে সচেতন ও ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ জিয়াউর রহমান, ৬ নম্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান।

আরো বক্তব্য দেন, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত, ইউপি সদস্য সালমা আক্তার, ইউপি সদস্য ইমন তরফদার, সমাজসেবক মো. সিরাজুল ইসলাম, হাফিজ মাও. মইনুল হক চৌধুরী, উত্তরমুলাইম মাদ্রাসার সুপার মাও. শামছুল ইসলাম, সমাজসেবক আব্দুল হালিম, কলেজছাত্রী মারিয়া আক্তার পপি, স্কুলছাত্রী আয়শা জান্নাত।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :