মাদারীপুরে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে তিনজন গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ অক্টোবর ২০২০, ১৬:৫২ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২০, ১৫:৩৯

মাদারীপুরে অপহরণ করে গৃহবধূকে আটকে রেখে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মাদারীপুর পৌরসভার পানিছত্র এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো পানিছত্র এলাকার লতিফ বেপারির ছেলে ফারুক হোসেন (৪৬), মহিষেরচর এলাকার বেলুন হাওলাদারের ছেলে তৈয়ব আলী হাওলাদার (৪৮) ও একই এলাকার মান্নান হাওলাদারের ছেলে লিটন হাওলাদার (৪৯)।

এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে মাদারীপুর সদর থানায় তিনজনকে আসামি করে মামলা করলে আসামিদের গ্রেপ্তার দেখিয়ে রাতে আদালতে পাঠায় পুলিশ। পরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহিদুল ইসলাম তিনজনকেই কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, সদরের কলাবাড়ি গ্রামের ফারুক হোসেনের ভাড়াটিয়া বাসায় অপহরণ করে এক গৃহবধূকে তিন দিন আটকে গণধর্ষণ করেছে, এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি বাড়িতে র‌্যাব ও পুলিশ যৌথ অভিযান চালায়। এ সময় গৃহবধূকে উদ্ধার করা হয়। পাশাপাশি মূলহোতা ফারুক হোসেনকে হাতে-নাতে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে শহরের পানিছত্র এলাকায় অভিযান চালিয়ে তাদের দুই সহেযাগী লিটন ও তৈয়ব আলীকে আটক করা হয়েছে।

মাদারীপুর সদর থানার ওসি কামরুল হাসান মিঞা জানান, রাতে ভিকটিম নিজে মামলা দিয়েছে। আসামিদের গ্রেপ্তারও করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :