গৃহবধূ নির্যাতন

রিমান্ড শেষে কারাগারে সুমন, ঘটনার দিনের টর্চলাইট উদ্ধার

প্রকাশ | ১৭ অক্টোবর ২০২০, ১৯:২১ | আপডেট: ১৭ অক্টোবর ২০২০, ১৯:২৫

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে জয়কৃষ্ণপুর গ্রামে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও পর্নোগ্রাফি মামলায় রিমান্ডে থাকা এজাহারভুক্ত ৬নং আসামি সামছুদ্দিন সুমনকে  কারাগারে পাঠানো হয়েছে। এরআগে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঘটনার দিনে তার ব্যবহৃত টর্চলাইটটি উদ্ধার করা হয়েছে।
 
শনিবার দুপুরে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে সুমনকে জেলা কারাগারে পাঠানো হয়।

নোয়াখালী পিবিআই ইন্সেপেক্টর মামনুর রশিদ পাটোয়ারী বলেন, রিমান্ড শেষে আসামি সুমনকে শনিবার দুপুরে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার দিবাগত রাতে সুমনের দেওয়া তথ্যের ভিত্তিতে পূর্ব একলাশপুর গ্রামের দরবেশ আলীর বাড়ির তার বসতঘর থেকে ঘটনার দিন ব্যবহৃত টর্চলাইটটি উদ্ধার করা হয়েছে। এরআগে গত বুধবার রাতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ফেনী শহরের শান্তি নিকেতন এলাকা থেকে তার ব্যবহৃত মোবাইলটি উদ্ধার করা হয়।

গত ২সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সাথে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে পেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েল জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। ঘটনায় এ পর্যন্ত ১১জনকে গ্রেপ্তার করা হয়েছে।

ঢাকাটাইমস/১৭অক্টোবর/ইএস