‘৩০ বছরে অনেক নির্যাতন সহ্য করেছে জাপা’

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ অক্টোবর ২০২০, ২২:৩৮ | প্রকাশিত : ১৭ অক্টোবর ২০২০, ২২:৩৭

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি গত ৩০ বছর ধরে অনেক নির্যাতন-নিপীড়ন সহ্য করে আজো টিকে আছে। জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। সামনে এই পার্টির অনেক ভবিষ্যৎ রয়েছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ দীর্ঘদিন ক্ষমতায় থাকায় তারা অনেক উন্নয়নের ফিরিস্তি তুলে ধরতে পারে, কিন্তু মানুষ উন্নয়নের চেয়ে অপকর্মের কথা বেশি মনে রাখে। আওয়ামী লীগ নেতাকর্মীরা অনেক অপকর্ম জড়িয়ে পড়েছে।

শনিবার বিকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে ঐতিহাসিক আমিনপুর মাঠে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

প্রধান অতিথি আরও বলেন, বাংলাদেশে ৩০/৪০টি নিবন্ধিত দল আছে। কিন্তু মানুষ চিনে মাত্র তিনটি দলকেই। সরকারি দল আওয়ামী লীগের বিকল্প হিসেবে দেশে বিএনপি ও জাতীয় পার্টিকেই মানুষ চেনে। বিএনপির সংগঠন ও সমর্থন থাকলেও নেতৃত্ব সংকটের কারণে ঘুরে দাঁড়াতে পারছে না। তাই তাদের সম্ভাবনা আর নেই। এ কারণেই মানুষ জাতীয় পার্টিকে বেছে নিয়েছে।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সংসদ সদস্য লেফট্যানেন্ট জেনারেল (অব.) মাসুদউদ্দিন চৌধুরী, জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান আসিফ শাহরিয়ার, আরিফুর রহমান খাঁন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, এইচএম আশরাফুজ্জামান খাঁন, সাংগঠনিক সম্পাদক এমএ সোহবান, মিজানুর রহমান মিরু, জয়নাল আবেদীন, হুমায়ুন খাঁন, কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য আব্দুল সাইদ খাঁন, আবু নাইম ইকবাল, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত ও সোনারগাঁও পৌর জাতীয় পার্টিও আহ্বায়ক এমএ জামান।

সভা শেষে সোনারগাঁও উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি ঘোষণা করা হয়। সোনারগাঁও উপজেলায় শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রবকে সভাপতি ও আবু নাইম ইকবালকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়াও সিনিয়র সহ-সভাপতি করা হয় উপজেলা বিএনপির সহ-সভাপতি পদ থেকে জাতীয়পার্টিতে যোগদানকারী সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বিডিআর।

অপরদিকে সোনারগাঁও পৌর জাতীয় পার্টির আহ্বায়ক এমএ জামানকে সভাপতি ও সদস্য সচিব শফিকুল ইসলাম শফিকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সভায় পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান ও পৌর মেয়র সাদেকুর রহমান সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে এমপি খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকতের নাম ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/১৭অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :