নেহা-রোহনের বিয়ের আসর বসছে পাঞ্জাবে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০২০, ১৫:৩৪ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২০, ১১:০৫

এর আগে মডেল হিমাংশু কোহলি এবং পরে গায়ক-অভিনেতা আদিত্য নারায়ণের সঙ্গে বিয়ের গুঞ্জন ছড়িয়েছে বলিউডের এই সময়ের সবচেয়ে হিট গায়িকা নেহা কাক্করের। কিন্তু তার কোনোটাই সত্যি হয়নি। এবার সত্যি সত্যি বিয়েটা সেরে ফেলছেন নেহা। আগামী ২৬ অক্টোবর পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে মালাবদল করতে চলেছেন গায়িকা।

প্রথমে শোনা গিয়েছিল, নেহা-রোহনের বিয়ে হবে দিল্লিতে। কিন্তু নতুন খবর হলো, সংগীত তারকা জুটির বিয়ের আসর বসবে পাঞ্জাবে। সোশ্যাল মিডিয়ায় বধূবেশে নেহার একটি ছবি পোস্ট করে এ খবর শেয়ার করেছেন তার হবু বর রোহন। নেহার সঙ্গে বিয়ের কার্ডের ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি। যা ইতোমধ্যেই ভাইরাল হয়ে গিছে।

নেহা কাক্কর ও রোহনপ্রীত সিংয়ের বিয়ের কার্ড থেকেও জানা যাচ্ছে, তাদের বিয়ে আসর বসছে পাঞ্জাবে। বিয়ের কার্ডে পাত্র-পাত্রী দুজনের পরিবারেরও নাম রয়েছে।

যদিও আমন্ত্রণপত্রটির সত্যতা এখনও নেহা ও রোহনের তরফ থেকে নিশ্চিত করা হয়নি। তবে যেহেতু কার্ডটি রোহনপ্রীত ও নেহার ইনস্টাগ্রামে পোস্ট করা হয়েছে, তাতে এটি সত্যিই তাদের বিয়ের কার্ড বলে মনে করছেন অনুরাগীরা। বলিউড সূত্রে খবর, শিখ বিয়ের রীতি অনুসারে গুরুদুয়ারাতে হবে নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের বিয়ে।

তবে নেহার বিয়েটা সত্যিই হচ্ছে কিনা, তা নিয়ে ধ্বন্দে বলিউডের সংগীত জগত। কারণ, এর আগে আদিত্য নারায়ণের সঙ্গে একটি গানের ভিডিও প্রকাশের আগে তাদের বিয়ের খবর ছড়িয়েছিল। কিন্তু এবার আর কোনো জল্পনা নয়, সত্যি বিয়ে করছেন নেহা। তবে বিয়ের আগে ২১ অক্টোবর হবু বরের সঙ্গে একটি মিউজিক ভিডিও মুক্তি পাচ্ছে নেহার।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :