পোশাকের কারণে কটাক্ষের শিকার ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক
| আপডেট : ১৮ অক্টোবর ২০২০, ১১:৫৭ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২০, ১১:৩৬

খোলা বুকের পোশাক পরে কটাক্ষের মুখে পড়েছেন ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন। এমন ছবি প্রকাশের পর সামাজিক মাধ্যমে সমালোচনার শিকার হয়েছেন তিনি। এই ধরনের পোশাক একজন প্রধানমন্ত্রী কেন পরবেন, সে নিয়েই সানা মারিনকে ট্রোলড হতে হয়েছে। খবর ডেইলি মেইলের।

খবরে বলা হয়েছে, চলতি মাসের শুরুতেই সানা মারিন বিখ্যাত ম্যাগাজিন 'ট্রেন্ডি'র জন্য ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেখানেই একটি গভীর লো-কাট ব্লেজার পরতে হয়েছিল তাকে। সেই পোশাক নিয়ে বিতর্ক শুরু হয়।

প্রশ্ন ওঠে এই ব্লেজারের কাট ও ডিজাইন নিয়ে। সানার পরনে ছিল শুধুমাত্র ওই ব্লেজার এবং সেটি বুক পর্যন্ত কাটা। সেই ছবিই কভার ইমেজ করে ম্যাগাজিন সংস্থা। সানার পরনের ওই ব্লেজার দেখে নেটিজেনদের মন্তব্য, প্রধানমন্ত্রীর এমন পোশাক পরা উচিত নয়।

'উনি কি সুপারমডেল না প্রধানমন্ত্রী?' এমন মন্তব্যও উড়ে এসেছে নেটিজেনদের কাছ থেকে। ট্রোলের আরও নানা বক্তব্য, 'প্রধানমন্ত্রী ফটোশ্যুট করবেন, না দেশের কথা ভাববেন?'

তবে সমালোচনা যেমন হয়েছে, তেমনি প্রধানমন্ত্রীকে সমর্থনও করেছেন অনেকে। ছবি দেওয়ার প্রায় কিছুক্ষণ পরেই টুইটারে তাকে সমর্থন করে খালি গায়ে শুধু ব্লেজার পরে ছবি আপলোড করেন অনেক নারী। একশোর বেশি ছবিতে হ্যাশট্যাগ দিয়ে লেখেন #SupportSannaMarin। অনেকে লিখেছেন #ImWithSanna।

ঢাকা টাইমস/১৮অক্টোবর/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আন্তর্জাতিক এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :