স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ফায়ার সার্ভিস সদস্য গ্রেপ্তার

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ অক্টোবর ২০২০, ১৩:৩৫ | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২০, ১২:৫৩

নীলফামারীর সৈয়দপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে আবু সাঈদ ওরফে সবুজ নামে এক ফায়ার সার্ভিসের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় ৯৯৯ থেকে কল পেয়ে তাকে গ্রেপ্তার করে সৈয়দপুর থানা পুলিশ।

এসময় উদ্ধারকৃত ওই স্কুলছাত্রীর বাবা রাতে একটি মামলা করেছেন।

আসামি সবুজের বাড়ি পূর্ব বোতলাগাড়ি গ্রামের ওয়াপদা নতুন হাটে। তিনি রংপুরের তারাগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনে ফায়ারম্যান হিসেবে কর্মরত।

মামলার সূত্রমতে, বোতলাগাড়ি ইউনিয়নের উত্তর সোনাখুলি গ্রামের গোলাহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ওই ছাত্রী প্রাইভেটে যাওয়া-আসার পথে সবুজ তাকে উত্ত্যক্ত করতেন। গত ১৬ অক্টোবর ওই স্কুলছাত্রী ঢেলাপীর গ্রামের পুলপাড়াস্থ বড় বোনের বাড়িতে বেড়াতে যায়। বড় বোন ইপিজেডে শ্রমিকের কাজে ও অটোচালক দুলাভাই বাইরে যাওয়ার সুযোগে বিকালে সবুজ কৌশলে ওই বাড়িতে যায়। এসময় ওই স্কুলছাত্রীকে একা পেয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে।

পরে ওই ছাত্রীর বোন বাসায় ফিরলে সবুজকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করেন। এসময় গ্রামের লোকজন সবুজকে আটক করে। পরে জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে সবুজকে পুলিশের হাতে তুলে দেয়।

এদিকে সবুজের স্ত্রী শিউলি বেগম বলেন, ‘পূর্ব পরিচিতি থাকার সুবাদে বিপদ-আপদে আমরা তাদের সাহায্য-সহযোগিতা করতাম। আমার স্বামীকে মোবাইল ফোন করে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে এ ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। আমি এটার সঠিক তদন্ত ও বিচার চাই।’

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, এ ধর্ষণ মামলায় গ্রেপ্তার সবুজকে রবিবার আদালতে পাঠানো হবে। অপরদিকে ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানান এ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৮অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :