জন্মদিনের আগে করোনামুক্ত তাহসান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২০, ১৩:০৮

কোভিড-১৯ (করোনাভাইরাস) থেকে মুক্ত হলেন জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান রহমান খান। শনিবার তার করোনা টেস্টের রেজাল্ট নেগেটিভ এসেছে। আজ ১৮ অক্টোবর তার ৪১ তম জন্মদিন। জীবনের বিশেষ এই দিনটির আগের সন্ধ্যায় অভিনেতা নিজেই তার করোনামুক্তির সুখবর ভক্ত-সমর্থকদের জানান।

শনিবার সন্ধ্যায় তাহসান তার ফেসবুক পেজে দেয়া স্ট্যাটাসে লেখেন, ‘একটু প্রশান্তির হাসি আর কৃতজ্ঞতা প্রকাশ। কোভিড টেস্ট নেগেটিভ এসেছে, এজন্য প্রশান্তির হাসি। আর এই পেজে হঠাৎ দেখছি ৮০ লাখ মানুষ। এত মানুষের ভালোবাসা পাবার যোগ্য আমি কিনা জানি না। কিন্তু আমি আপনাদের সবার কাছে কৃতজ্ঞ।’

প্রসঙ্গত, ১৯৭৯ সালের ১৮ অক্টোবর মুন্সিগঞ্জের বিক্রমপুরে জন্মগ্রহণ করে তাহসান। বাংলাদেশের বিনোদন জগতে তিনি গায়ক, গীতিকার, সুরকার, গিটার বাদক, কী-বোর্ড বাদক, পরিচালক, মডেল, অভিনেতা মডেল এবং উপস্থাপক হিসেবে পরিচিত। এছাড়া তিনি ইস্টার্ন ইউনিভার্সিটি ও ব্রাক বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতাও করেছেন।

তবে তাহসান দেশব্যাপী সবচেয়ে বেশি পরিচিতি পেয়েছেন তার অভিনয় ও ভিন্নধর্মী গায়কী দিয়ে। জয় করে নিয়েছেন লাখো দর্শক ও শ্রোতার হৃদয়। করোনায় আক্রান্ত হওয়ার আগে তাহসান শেষ করেছিলেন ‘হ্যালো বেবী’ শিরোনামের একটি নাটকের শুটিং। এটি আসছে ভালোবাসা দিবসে একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :