সম্ভ্রম বাঁচাতে অটোরিকশা থেকে তরুণীর ঝাঁপ

প্রকাশ | ১৯ অক্টোবর ২০২০, ১০:২৪ | আপডেট: ১৯ অক্টোবর ২০২০, ১২:৩৭

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্যাটারিচালিত অটোরিকশায় এক কলেজছাত্রীকে যৌন হয়রানি করেছে হানিফ মিয়া (৩০) নামে এক বখাটে। সম্ভ্রম বাঁচাতে এক পর্যায়ে ওই কিশোরী চলন্ত অটোরিকশা থেকে ঝাঁপ দেন।

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার আয়নাপুর গ্রামে  রোববার দুপুরে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি মামলা হয়েছে।

ঝিনাইগাতী থানার ওসি মো. ফায়েজুর রহমান জানান, নাচুনমহরী গ্রামের ওই কিশোরী ময়মনসিংহের হালুয়াঘাটের একটি নার্সিং ইনস্টিটিউটের ছাত্রী। পুজোর কেনাকাটা করার জন্য তিনি আয়নাপুর গ্রাম থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় শেরপুরের উদ্দেশে রওনা দেন। এ সময় অটোরিকশায় চালক ও দুইজন যাত্রী ছিল।

পথে কারারপাড়া এলাকায় আয়নাপুর গ্রামের আতাব উদ্দিনের ছেলে হানিফ মিয়া মেয়েটিকে যৌন হয়রানি শুরু করে। একপর্যায়ে হয়রানির মাত্রা বেড়ে গেলে মেয়েটি চিৎকার করতে থাকে; কিন্তু জায়গাটি ফাঁকা থাকায় কেউ এগিয়ে আসেনি। অটোরিকশাটি থামাতে বললেও চালক থামায়নি। অটোরিকশায় থাকা যাত্রীটিও তাকে রক্ষায় এগিয়ে আসেনি। যে কারণে নিজের সম্মান বাঁচাতে মেয়েটি চলন্ত অটোরিকশা থেকে ঝাঁপ দেন। এতে তিনি পায়ে আঘাত পান। এ সময় চালক দ্রুত অটোরিকশাটি নিয়ে সটকে পড়ে।

এদিকে ঘটনাটি বুঝতে পেরে কয়েকজন এগিয়ে আসেন। পরে পরিচিত এক ব্যক্তি বাড়িতে খবর দিলে স্বজনরা এসে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঝিনাইগাতী থানায় নিয়ে অভিযোগ দায়ের করেন।

ঝিনাইগতি থানার ওসি মো. ফায়েজুর রহমান বলেন, বখাটে হানিফকে ধরতে পুলিশি অভিযান চলছে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/কেআর)