‘আয়না’ দিয়ে ফিরলেন জয়-আঁচল জুটি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ১০:৩২

বাংলা চলচ্চিত্রের এই সময়ের জনপ্রিয় একজন নায়িকা আঁচল আঁখি। মিষ্টি চেহারার এই নায়িকা তার কেরিয়ারে বৈচিত্রময় চরিত্রে অভিনয় করেছেন। তবে এবারই প্রথমবার তিনি অভিনয় করছেন কোনও ছবির নাম ‘ভূমিকায়’। নাম ‘আয়না’। অর্থাৎ, এখানে আঁচলের চরিত্রটির নামও আয়না।

এই ছবিটি পরিচালনা করছেন মনতাজুর রহমান আকবার। এখানে আঁচলের নায়ক জয় চৌধুরী। এই জুটির এটি দ্বিতীয় ছবি। এর আগে ২০১৫ সালে ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘আজব প্রেম’ ছবিতে জয় ও আঁচলকে একসঙ্গে দেখা গিয়েছিল। ত্রিভূজ প্রেমের সে ছবিতে নায়ক বাপ্পী চৌধুরীও ছিলেন।

রবিবার (১৮ অক্টোবর) শুভ মহরতের মধ্যদিয়ে ঢাকার অদূরে সাভারে স্বাস্থ্যবিধি মেনে জয়-আঁচল জুটির নতুন ছবি ‘আয়না’র শুটিং শুরু হয়েছে। প্রথম লটের এই শুটিং চলবে আগামী ৩০ অক্টোবর পর্যন্ত। এরপর ঢাকা ও এর বাইরের বিভিন্ন লোকেশনেও ছবিটির শুটিং হবে।

এই ছবিটির গল্প প্রসঙ্গে পরিচালক মনতাজুর রহমান আকবার বলেন, ‘অর্থাভাবে মানুষের বাড়িতে কাজ করে আয়না। একসময় সে জমিদারের কু-নজরে পড়ে। তাই নিয়ে তৈরি হয় জটিলতা। সেই জটিলতা থেকে আয়না কীভাবে বের হয়ে আসে, সেটা এখনই বলা যাবে না। ছবির বাকি গল্প দর্শকদের জন্য চমক হিসেবে থাকল।’

চিত্রনায়িকা আঁচল বলেন, ‘প্রথমবারের মতো কোনও ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছি। এর গল্পটাই আমাকে ছবিটি করতে আগ্রহী করেছে। গ্রামীণ পটভূমি নিয়ে ছবির গল্প। ‘আয়না’ ছবিটির জন্য নিজেকে নতুন করে প্রস্তুত করেছি। এ ধরনের ভালো চলচ্চিত্র ও চরিত্র পেলে নিয়মিত কাজ করতে চাই।’

অন্যদিকে নিজের চরিত্রটি সম্পর্কে জয় চৌধুরী বলেন, ‘খেটে খাওয়া অজপাড়া গায়ের একজন সাধারণ, সৎ ও নিষ্ঠাবান মানুষ। পরিবারই তার সবকিছু। পরিবারের মুখে দু’বেলা খাবার তুলে দিতে অন্যের জমিতে কাজ করি। একটা সময়ে জমিদারের অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াই। সে বাড়ির কাজের মেয়েকে অত্যাচার থেকে রক্ষা করি। পরবর্তীতে আমাদের মধ্যে ভালোলাগা ও ভালোবাসার সম্পর্ক তৈরি হয়।

চিত্রনায়ক জয় চৌধুরী দাবি করেন, ‘আয়না’ ছবিতে দর্শক অনেক সামাজিক বার্তা পাবেন। অনেক কিছু শেখার আছে এ ছবির গল্প থেকে।’

ঢাকাটাইমস/১৯অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :