সুস্থ হয়ে ফের শুটিংয়ে পূর্ণিমা

প্রকাশ | ১৯ অক্টোবর ২০২০, ১২:৩৯ | আপডেট: ১৯ অক্টোবর ২০২০, ১৩:২৯

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

হঠাৎ অসুস্থতার কারণে একদিনের বিশ্রাম শেষে আবারও ‘গাঙচিল’ ছবির শুটিংয়ে ফিরেছেন জনপ্রিয় চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। করোনার কারণে দীর্ঘদিন শুটিং বন্ধ থাকার পর গত শনিবার আবারও অন হয়েছে এ ছবির লাইট ক্যামেরা। এফডিসিতে সেট ফেলে চলছে শুটিং। সেখানে আজ সোমবার অংশ নিয়েছেন পূর্ণিমা।

খবরটি নিশ্চিত করেছেন ‘গাঙচিল’-এর নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল। এই পরিচালক জানান, ‘পূর্ণিমা সুস্থ বোধ করায় আজ আবারও শুটিংয়ে অংশ নিয়েছে। সবাই দোয়া করবেন, যেন ঠিকভাবে এবার শুটিং শেষ করতে পারি।’

অন্যদিকে পূর্ণিমা বলেন, ‘হঠাৎ অসুস্থ বোধ করায় কাজে মনোযোগ দিতে পারছিলাম না। পরিচালকের সঙ্গে আলাপ করে বাসায় চলে গিয়েছিলাম। রাতে অনেক জ্বর আসে। না চাইলেও একদিনের বিশ্রাম নিতে হয়েছে। আগের থেকে এখন অনেক ভালো বোধ করছি। তাই আজ আবারও শুটিংয়ে অংশ নিয়েছি।’

এ সময়ে জ্বর আসা করোনার উপসর্গ। তবে পূর্ণিমার সে ভয় নেই বলে জানান চিকিৎসকরা। কারণ, ইতোমধ্যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন এবং তা জয়ও করেছেন। নিজ বাসায় আইসোলেশনে থেকে নায়িকা চিকিৎসা নেন। গত ১৪ অক্টোবর তার রিপোর্ট নেগেটিভ আসে। দু’দিন বিশ্রাম নিয়ে শনিবার তিনি শুটিংয়ে অংশ নেন।

প্রসঙ্গত, শনিবার এফডিসিতে ‘গাঙচিল’-এর প্রথমদিনের শুটিং চলকালীন হঠাৎই অসুস্থ বোধ করেন পূর্ণিমা। তড়িঘড়ি কাজ গুটিয়ে তিনি বাসায় চলে যান। ওইদিন রাতে শরীরে জ্বর ওঠায় তার অসুস্থতা আরও বাড়ে। ফলে রবিবারের শুটিং বন্ধ রাখতে বাধ্য হন পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল। আজ সোমবার আবারও শুরু হয়েছে শুটিং।

গাঙচিল’ ছবিটি নির্মিত হচ্ছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের লেখা ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে। এখানে পূর্ণিমাকে দেখা যাবে একজন এনজিওকর্মীর ভূমিকায়। তার বিপরীতে নায়ক ফেরদৌস আহমেদ। তিনি রয়েছেন সাংবাদিকের চরিত্রে।

জনপ্রিয় জুটি ফেরদৌস-পূর্ণিমা ছাড়াও ‘গাঙচিল’-এর বিশেষ একটি চরিত্রে কলকাতার একসময়কার সুপারহিট নায়কা ঋতূপর্ণা সেনগুপ্তও অভিনয় করছেন। ছবির বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন আফজাল হোসেন, তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনুর মতো তারকারা।

ঢাকাটাইমস/১৮অক্টোবর/এলএম/এএইচ