টসে জিতে ব্যাটিংয়ে তামিম একাদশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০২০, ১৩:২৮ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ১৩:২৭

বিসিবি প্রেসিডেন্টস কাপের পঞ্চম ম্যাচে ‍মুখোমুখি হয়েছে মাহমুদুল্লাহ একাদশ ও তামিম একাদশ। ম্যাচটিতে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তামিম একাদশের অধিনায়ক তামিম ইকবাল।

প্রতিযোগিতায় ২ ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয়স্থানে রয়েছে তামিম একাদশ। অন্যদিকে ৩ ম্যাচ থেকে ২ পয়েন্ট নিয়ে তলানিতে মাহমুদুল্লাহ একাদশ। যার ফলে আজকের ম্যাচটি দলটির জন্য পরিণত হয়েছে বাঁচা-মরার লড়াইয়ে। ফাইনালে খেলার আশা বাঁচিয়ে রাখতে আজ জিততেই হবে মাহমুদুল্লাহদের। পক্ষান্তরে আজ জিতলে, এক ম্যাচ বাকি থাকতেই ফাইনাল নিশ্চিত হয়ে যাবে তামিম একাদশের।

মাহমুদুল্লাহ একাদশ: মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), লিটন কুমার দাস, ইমরুল কায়েস, মুমিনুল হক সৌরভ, মাহমুদুল হাসান জয়, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রাকিবুল হাসান, সুমন খান ও রুবেল হোসেন, এবাদত হোসেন চৌধুরী (সুপার সাব)।

তামিম একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, এনামুল হক বিজয়, ইয়াসির আলি চৌধুরী, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহিদুল ইসলাম অঙ্কন, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, খালেদ আহমেদ (সুপার সাব)।

(ঢাকাটাইমস/১৯ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :