ডিজিটাল পেমেন্টে কিনুন রত্নপাথর

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০২০, ১৩:৫৯ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ১৩:৪৭

ডিজিটাল পেমেন্টের মাধ্যমে এখন থেকে রত্নপাথর কেনা যাবে শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেডে। মাস্টার কার্ড এবং বিকাশের মাধ্যমে গ্রাহকদের পেমেন্ট সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। শেষ দর্শন আজমেরী জেমস হাউজ লিমিটেড বসুন্ধরা সিটি শপিংমলে।

ডিজিটাল পেমেন্টের সুবিধা শুধু রত্নপাথর কেনার ক্ষেত্রেই নয়, প্রতিষ্ঠানটির অন্যান্য পেমেন্টগুলোও এখন থেকে ক্যাশ ছাড়াও মাস্টার কার্ড এবং বিকাশের মাধ্যমে প্রদান করা যাবে। নকল রত্নপাথরে যখন বাজার সয়লাব তখন প্রাকৃতিক রত্নপাথর বিক্রয়ের নির্ভরযোগ্য এই প্রতিষ্ঠানটি ক্রেতাদের হাতে তুলে দিচ্ছে আসল রত্নপাথর। ক্রেতাদের বাড়তি ঝামেলা যেন না পড়তে হয় সে কারণে ডিজিটাল পেমেন্ট চালু করেছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠানটির কর্ণধার এবং প্রখ্যাত জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী বলেন, ব্যবসা পরিচালনা করতে হলে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। এখন বাংলাদেশ ডিজিটাল। মোটামুটি সব ব্যবসাতেই ডিজিটাল লেনদেন হচ্ছে। অনেকে ক্যাশের মাধ্যমে লেনদেন করতে চায় না এখন, তাদের জন্য আমাদেরও ডিজিটাল পেমেন্ট সুবিধা চালু হয়েছে। মাস্টার কার্ড এবং বিকাশের মাধ্যমে আমাদের পেমেন্ট করা যাচ্ছে। রত্নপাথরের ক্ষেত্রেই শুধু নয়, আমার পরামর্শ ফ্রি ডিজিটাল পেমেন্টে নেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের ওয়েবসাইটে ভিজিট করলে জ্যোতিষশাস্ত্র বিষয়ে অনেক কিছু জানা যাবে। আমাদের ফেসবুক আছে সেখানেও রাশি সম্পর্কে প্রতিদিন আপডেট থাকে। ওয়েবসাইট এবং ফেসবুকের মাধ্যমেও আমাদের সাথে যে কেউ যোগাযোগ করতে পারবেন। ফোনকলের মাধ্যমেও যোগাযোগ করার ব্যবস্থা আছে।

জ্যোতিষরাজ লিটন দেওয়ান চিশতী জানান, স্বাস্থ্যবিধি মেনেই শেষ দর্শন আজমেরী জেমস হাউজ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এ ছাড়াও তিনি রাষ্ট্রীয় অনুশাসন মেনে ট্যাক্স ভ্যাট পরিশোধ করে দীর্ঘ ৩০ বছর ধরে মানবসেবা করছেন। তার বাবা মরহুম মো. আবদুস সাত্তার দেওয়ান চিশতী ইসলামের আলোকে আলোকিত অতি উচ্চমানের একজন আধ্যাত্মিক সাধক ছিলেন। আমি তার দেখানো পথেই চলছি।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা