ডিসেম্বরে মাঠে ফিরতে পারে কনকাকাফ চ্যাম্পিয়ন্স লিগ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ১৭:২০

আগামী ডিসেম্বরে নতুন ফরম্যাটে মাঠে ফিরতে পারে ২০২০ কনকাকাফ চ্যাম্পিয়ন্স লিগ। গত মার্চে কোভিড-১৯ মহামারীর কারনে বিশ্বের অন্যান্য টুর্নামেন্টের মতই বন্ধ হয়ে গিয়েছিল এই চ্যাম্পিয়ন্স লিগ।

কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল ও ফাইনালের জন্য যোগ্য কোন ভেন্যুতেই টুর্নামেন্টটি শেষ করার ইঙ্গিত পাওয়া গেছে। এক্ষেত্রে ভেন্যু হিসেবে ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, টেক্সাস কিংবা মেক্সিকোকে বেছে নেয়া হতে পারে।

স্পোর্টস ডেইলি মার্কার সূত্রমতে জানা গেছে টুর্নামেন্টটি সম্ভাব্য ভেন্যু হতে পারে যুক্তরাষ্ট্র এবং ডিসেম্বরের তৃতীয় সপ্তাহ নাগাদ তা মাঠে গড়াতে পারে।

কনকাকাফ চ্যাম্পিয়ন্স লিগ বন্ধ হয়ে যাবার আগ পর্যন্ত চারটি কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছিল। কানাডায় অনুষ্ঠিত ম্যাচ ক্লাব দিপোর্তিভো অলিম্বিয়া ২-১ গোলে মন্ট্রিয়াল ইম্প্যাক্টকে, যুক্তরাষ্ট্রে টাইগার্স ১-০ গোলে নিউ ইয়র্ক সিটি এফসিকে ও ক্লাব আমেরিকা ডি মেক্সিকো ঘরের মাঠ ৩-০ গোলে আটলান্টা ইউনাইটেডকে পরাজিত করেছিল। লস এ্যাঞ্জেলস বনাম ক্রুজ আজুলের মধ্যকার কোয়ার্টার ফাইনালের প্রথম লেগের একমাত্র ম্যাচটি বাতিল হয়ে গিয়েছিল।

কিন্তু ধারনা করা হচ্ছে এই ম্যাচটিও এখন সিঙ্গেল লেগে অনুষ্ঠিত হবে। ডিসেম্বরে কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচগুলোও অনুষ্ঠিত হবে।

গত বছর টাইগার্সকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জিতেছিল মন্টিয়ারি।

(ঢাকাটাইমস/১৯ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :