ঝালকাঠিতে ধর্ষণ মামলায় ছাত্রলীগ নেতা কারাগারে

প্রকাশ | ১৯ অক্টোবর ২০২০, ১৭:২২

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস

ঝালকাঠির নলছিটি উপজেলা ছাত্রলীগ নেতা মহিদুল হাসান হিরনকে ধর্ষণ মামলায় কারাগারে পাঠানো হয়েছে। রবিবার বিকালে ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এর আগে গত শনিবার রাতে উপজেলার মগড় ইউনিয়নের কাঠিপাড়া গ্রামের এক গৃহবধূর ঘর থেকে তাকে আটক করে স্থানীয়রা। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। ওই গৃহবধূ হিরনের বিরুদ্ধে ধর্ষণের মামলা করেছে।

স্থানীয়রা জানান, ওই গৃহবধূর সঙ্গে দীর্ঘদিন ধরে হিরনের পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। এর আগে তারা দুইজন পালিয়ে গেলে ওই গৃবধূর পরিবারের লোকজন থানায় অভিযোগ করে। পরে হিরন ওই গৃহবধূকে তার পরিবারের কাছে ফেরত দিয়ে ঢাকায় চলে যায়। বিষয়টির সাময়িক সমাধান পেয়ে গৃহবধূর পরিবার হিরনের বিরুদ্ধে মামলা করা থেকে বিরত থাকে। এর কিছুদিন পর হিরন আবার এলাকায় ফিরে ওই গৃহবধূর সঙ্গে যোগাযোগ করে। শনিবার রাতে ওই গৃহবধূর বাড়িতে যান হিরন। ওই বাড়ি থেকে স্থানীয়রা তাকে আপত্তিকর অবস্থায় ধরে মারধর করে। পরে গভীর রাতে পুলিশ গিয়ে হিরনসহ ওই গৃহবধূকে থানায় নিয়ে আসেন। এরপর ওই গৃহবধূ হিরনের বিরুদ্ধে থানায় ধর্ষণের মামলা করেন।

মামলায় ওই নারী দাবি করেন, তার স্বামী ঢাকায় চাকরি করেন। অভিযুক্ত হিরন বিভিন্ন সময় তাকে প্রেম ভালোবাসার প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। গত শনিবার রাত ৮টার দিকে তার স্বামীর অনুপস্থিতিতে বাড়িতে ঢুকে হিরন তাকে ধর্ষণ করে। পরে তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে হিরনকে আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন জানান, ওই গৃহবধূ ধর্ষণের অভিযোগ করায় হিরনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। আইন অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এছাড়া ঝালকাঠি সিভিল সার্জন অফিসে ওই গৃহবধূর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/পিএল)