মোংলা বন্দরে অফিস চায় বারভিডা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ অক্টোবর ২০২০, ১৮:৩৯ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ১৮:১৫

মোংলা বন্দরে অফিস দেয়ার অনুরোধ জানিয়েছে রিকন্ডিশন্ড গাড়ি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইমপোর্টার্স অ্যান্ড ডিলারস অ্যাসোসিয়েশন (বারভিডা) এর প্রতিনিধিদল। মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহানের সঙ্গে বারভিডা প্রতিনিধিদলের মতবিনিময় সভায় এ অনুরোধ জানানো হয়। বারভিডা প্রেসিডেন্ট আবদুল হক প্রতিনিধিদলের নেতৃত্ব দেন।

সোমবার বারভিডার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় ১৮ সেপ্টেম্বর মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল এম শাহজাহানের সঙ্গে বন্দরের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা হয়।

বারভিডা নেতৃবৃন্দ বন্দরে বারভিডার জন্য একটি অফিস প্রদান, বারভিডা সদস্যবৃন্দের জন্য বন্দরে প্রবেশ পাশ ইস্যুসহ আরও কয়েকটি বিষয়ে বন্দর চেয়ারম্যানের সহায়তা চান। বারভিডা নেতৃবৃন্দ বন্দর চেয়ারম্যানকে বন্দরে প্রদত্ত সবধরনের সহযোগিতার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। গাড়ি আমদানি কার্যক্রম আরও সহজ ও গতিশীল করার মাধ্যমে মোংলা বন্দরের কার্যক্রম আরও উন্নত ও সমৃদ্ধ করার বিষয়ে তারা মত দেন। এসময় বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান বারভিডার অনুরোধগুলো অত্যন্ত ইতিবাচকভাবে গ্রহণ করেন এবং যতদ্রুত সম্ভব এগুলি বাস্তবায়নের আশ্বাস দেন বলে জানান বারভিডা।

বারভিডা প্রতিনিধিদলে এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম (সম্রাট), জয়েন্ট ট্রেজারার সাইফুল আলম, কালচারাল সেক্রেটারি জনাব বেনজির আহমেদ এবং কার্যনির্বাহী পরিষদ সদস্য জনাব আবু হোসেন ভুইয়া (রানু), সৈয়দ জগলুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় মোংলা বন্দর কর্তৃপক্ষের সদস্য (অর্থ) ইয়াসমিন আফসানা, সদস্য (হারবার এন্ড মেরিন) ক্যাপ্টেন মোহাম্মদ আলী চৌধুরী, পরিচালক, (ট্রাফিক) জনাব মোস্তফা কামাল প্রমুখ অংশ নেন। প্রসঙ্গত, মোংলা বন্দর প্রতিষ্ঠার প্রায় ৬০ বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নির্দেশনায় রিকন্ডিশন্ড মোটরযান আমদানিকারকবৃন্দ ২০০৯ সাল থেকে মোংলা বন্দর ব্যবহারের মাধ্যমে বন্দরটিকে একটি লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করতে সক্ষম হয়েছেন; এ বন্দরটি বর্তমানে সরকারের রাজস্ব আয়ের অন্যতম উৎসে পরিণত হয়েছে।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/জেআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ন্যাশনাল ব্যাংক আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ ময়মনসিংহ জোনের সম্মেলন অনুষ্ঠিত

বঙ্গবন্ধুর সমাধিতে কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকের শ্রদ্ধা

ধরিত্রী দিবস-২০২৪ উপলক্ষে এনসিসি ব্যাংকে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

বিডিবিএল-সোনালী ব্যাংকের সঙ্গে একীভূত নিয়ে প্রধানমন্ত্রীর কাছে খোলা চিঠি

প্রিমিয়ার ব্যাংকের প্রথম প্রান্তিক ব্যবসায়িক সম্মেলন

তিন উৎসবে রঙিন এনআরবিসি ব্যাংক

নারীর অধিকার আদায়ে ইসলামী ব্যাংকের মুদারাবা মোহর সঞ্চয়ী হিসাব

রপ্তানি লক্ষ্যমাত্রা পূরণ না হওয়ার আশঙ্কা

ব্যাংক এশিয়া কিনে নিচ্ছে পাকিস্তানি আলফালাহ ব্যাংক

এই বিভাগের সব খবর

শিরোনাম :