দিনাজপুরে ভিডিও লাইভে যুবকের আত্মহত্যা!

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
| আপডেট : ১৯ অক্টোবর ২০২০, ২০:৪১ | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২০, ২০:১০

দিনাজপুর শহরে মুঠোফোনে ভিডিও কলে এক যুবকের আত্মহত্যার ঘটনা ঘটেছে। কিন্তু,ওই যুবকের মায়ের দাবি, তার ছেলেকে আত্মহত্যা করতে বাধ্য করেছে তার স্ত্রী এবং শ্বশুর পরিবার। ঘটনাটি ঘটেছে দিনাজপুর উপশহরস্থ দিনাজপুর পৌরসভার ৯ নং ওয়ার্ড খোদমাধবপুর মিস্ত্রিপাড়া এলাকায়। ওই যুবকের নাম ফিরোজ আলী (২০)। তিনি ওয়াহেদ আলীর ছেলে।

রবিবার রাত ২টার দিকে ফিরোজের মাকে তার শ্বশুর

মুঠোফোনে জানান, দেখেন তো, আপনার ছেলে গলায় ফাঁস দিয়েছে, ভিডিও কলে দেখা যাচ্ছে।

এ সময় স্থানীয় লোকজন তার বন্ধ ঘরের দরজা ভেঙে উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিযে গেলে চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, ফিরোজ দুই বছর আগে প্রেম করে বিয়ে করেন একই এলাকার সাহদুল ইসলামে মেয়ে সাবিনা খাতুনকে। বিবাহিত জীবনে অশান্তিতে থাকলেও বছর ঘুরতেই সন্তানের বাবা হন ফিরোজ। সন্তান হওয়ার পরেও প্রায় ঝগড়া-বিবাদ লেগেই থাকত এই দম্পতির। সাবিনা তার বাবার বাসা থেকে সামাজিক যোগাযোগ এসএমএস ও ভিডিও কলেই ঝগড়া করতেন। ঘটনার রাতেও ইমুর মেসেঞ্জারে ও ফোন কলে ফিরোজ মারার হুমকি দেয় স্ত্রী সাবিনা। এক পর্যায়ে সাবিনাকে ইমুর ভিডিও কলে রেখে ঘরের দরজা বন্ধ করে বিদ্যুতের তার কেটে গলায় ফাঁস দেওয়ার প্রায় দুই ঘণ্টা পর সাবিনার বাবা ফিরোজের মাকে গলায় ফাঁস দেয়ার বিষয়টি জানান। ফিরোজের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন থাকায় লাশটি ময়নাতদন্ত করা হয় বলে জানিয়েছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন।

নিহত যুবকের মা ফরিদা বেগম জানান, সাবিনা ও তার পরিবার আমার ছেলেকে আত্মহত্যা করতে বাধ্য করেছে। শুক্রবার বিকালে আমার ছেলে তার সন্তানকে দেখতে গেলে তার পরিবার আমার ছেলেকে মারধর করে। তার শরীরের বিভিন্ন ক্ষত দাগ আমরা পরে দেখতে পাই।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :