প্রেক্ষাগৃহে আবার আসছে বীর-পাসওয়ার্ড

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২০, ১০:৪০

করোনার কারণে সাত মাস বন্ধ ছিল দেশের সব সিনেমা হল। অবশেষে গত ১৬ অক্টোবর থেকে সিনেপ্লেক্সসহ অধিকাংশ হলই খুলেছে। প্রথম দিনেই ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ফেসবুক ও ইউটিউবের আলোচিত নাম হিরো আলম অভিনীত ও প্রযোজিত ‘সাহসী হিরো আলম’ ছবিটি। কিন্তু সেটি দর্শক টানতে ব্যর্থ হয়েছে। বাইরে হিরো আলমের সঙ্গে সেলফি তোলার জন্য দর্শকের ভীড় থাকলেও প্রতিটি হলের ভেতরটা শুরু থেকেই ফাঁকা।

এমতাবস্থায় সিনেমা হলের এই দুরাবস্থা কাটাতে এবং দর্শকদের আবারও হলমুখী করতে ‘পুরান চালে ভাতে বাড়ে’ নীতি গ্রহণ করেছেন ঢালিউডের অন্যতম প্রভাবশালী প্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি জানিয়েছেন, আগামী শুক্রবার দেশসেরা সুপারস্টার শাকিব খানের ‘বীর’ ও ‘পাসওয়ার্ড’ ছবি দুটি আবারও মুক্তি দেয়া হবে। এই ছবি দুটি করোনা হানা দেয়ার আগে দেশের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি পেয়েছিল এবং ভালো ব্যবসাও করেছিল।

প্রযোজক মোহাম্মদ ইকবাল জানান, ‘বহুদিন বাদে হল খুলেছে। দর্শকদের চাহিদার উর্ধ্বে শাকিব খানের চলচ্চিত্র। কিন্তু ঝুঁকি নিয়ে কেউ তাদের ছবি মুক্তি দিতে চাচ্ছেন না। তাই আমার প্রযোজিত ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ ছবি দুটি আবার মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আগামী শুক্রবার সারা দেশে ছবি দুটি মুক্তি পাচ্ছে। দুই-একদিনের মধ্যে হলের তালিকা চলে আসবে। আশা করছি, দীর্ঘ বিরতি শেষে শাকিব খানের ছবি দিয়ে দর্শক আবারও সিনেমা হলে ফিরবেন।’

প্রসঙ্গত, শাকিব খান অভিনীত ‘পাসওয়ার্ড’ সারা দেশে মুক্তি পেয়েছিল গত বছরের কোরবানীর ঈদে। এই ছবিটি পরিচালনা করেন মালেক আফসারী। অন্যদিকে, দেশের ৮০টি প্রেক্ষাগৃহে ‘বীর’ মুক্তি পায় চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসকে কেন্দ্র করে। এটি নির্মাণ করেন গুণী নির্মাতা কাজী হায়াৎ। দুটি ছবিই আশানুরূপ ব্যবসা করে। এবার শাকিবের এই ছবি দুটি দর্শকদের আবারও হলে ফেরাতে পারে কিনা, সেটাই দেখার।

ঢাকাটাইমস/২০অক্টোবর/এলএম/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :