ক্লুডিও কিচেনের খাবার পাওয়া যাবে ইভ্যালির ইফুডে

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২০, ২০:৫৩

ক্লাউডভিত্তিক ফুডটেক প্রতিষ্ঠান ক্লুডিও কিচেনের খাবার এখন থেকে অর্ডার করা যাবে ইভ্যালি ফুড তথা ই-ফুডে। রাজধানীর গুলশান, বনানী, বাড্ডা এবং বারিধারা এলাকার ভোজনরসিকেরা ই-ফুডে ক্লুডিও কিচেনের মজাদার সব খাবার অর্ডার করতে পারবেন।

মঙ্গলবার (২০ অক্টোবর) আনুষ্ঠানিকভাবে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরের মধ্যে দিয়ে ইভ্যালিতে যুক্ত হলো ক্লুডিও কিচেন লিমিটেড। রাজধানীর ধানমণ্ডিতে ইভ্যালি কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর পর্ব অনুষ্ঠিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন এবং ক্লুডিও কিচেনের প্রধান নির্বাহী ও কো-ফাউন্ডার কিশোয়ার হাশমি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এসময় ইভ্যালির প্রধান নির্বাহী ও ফাউন্ডার মোহাম্মদ রাসেল, ফুড টেকনোলজি বিভাগের প্রধান মুশতাহিদ উল ইসলাম, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট শাহনেওয়াজ মান্নান এবং ক্লুডিও কিচেনের অপারেশন লিড শিউলি আক্তারসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এই চুক্তির আওতায় ক্লুডিও কিচেনের আটটি কিচেনে প্রস্তুতকৃত খাবার ই-ফুডে অর্ডার করেই হোম ডেলিভারিতে পাবেন গ্রাহকেরা। কিচেনগুলোর মধ্যে আছে হিরো বার্গার, ফ্রাই বক্স, ডো অন দ্য গো, চাওবক্স, গোরেং, দেশীয়, হোল সাম, ফাইভ স্টার ফিশ অ্যান্ড চিপস এবং সেরা পিজা। আগামীতে ইভ্যালির পক্ষ থেকে ক্লুডিও কিচেনের খাবারের ওপর আকর্ষণীয় অফার থাকবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

ইভ্যালির প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, ক্লুডিও খুবই গুণগত মানসম্পন্ন, স্বাস্থ্যকর এবং সুস্বাদু খাবার তৈরি করে থাকে। এসব প্রিমিয়াম খাবার ইভ্যালির গ্রাহকদের কাছে পৌঁছে দিতেই আমাদের প্ল্যাটফর্মের সাথে ক্লুডিও’র যুক্ত হওয়া। আমরা সর্বাধিক দ্রুততম সময়ে ক্লুডিও’র খাবার গ্রাহকদের কাছে পৌঁছে দেব। একই সাথে আমাদের পক্ষ থেকে ক্লুডিও’র খাবারে আকর্ষণীয় অফার থাকবে।

এবিষয়ে ক্লুডিও কিচেনের উদ্যোক্তা এবং প্রধান নির্বাহী কিশোয়ার হাশমি বলেন, আমরা প্রথাগত হোটেলের পরিবর্তে ক্লাউড কিচেন ধারায় ঘরোয়া পরিবেশে খাবার তৈরি করছি। বিশ্বে বর্তমানে ক্লাউড কিচেন ধারণাটি দারুণ জনপ্রিয়। শুরু সময় থেকেই আমরা গুণগত মান এবং ব্র্যান্ডিং নিয়ে বিশেষভাবে কাজ করেছি। এই সময়ে গ্রাহকদের কাছ থেকে আমরা প্রচুর সাড়া পেয়েছি। এখন আমরা আমাদের কার্যক্রম আরও সম্প্রসারণের দিকে যাচ্ছি। এমন সময় ইভ্যালির সাথে যুক্ত হতে পেরে আমরা আনন্দিত। ইভ্যালির সাথে আমরা দীর্ঘ মেয়াদে কাজ করতে চাই যার শুরুটা আজ হলো।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

দুঃস্থ ও অসহায়দের মাঝে জনতা ব্যাংকের ইফতার সামগ্রী বিতরণ

ঈদ উৎসব মাতাতে ‘ঢেউ’য়ের ওয়েস্টার্ন সংগ্রহ

৮ হাজার কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন একনেকে

সিটি ব্যাংকের ২০২৩ সালের মুনাফা ৬৩৮ কোটি টাকা, বেড়েছে ৩৩%

ঈদ অফারে বিনামূল্যে মিনিস্টারের রেফ্রিজারেটর পেলেন আসাদুজ্জামান সুমন

সোনালী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর ঐতিহাসিক নেতৃত্ব ও দেশের উন্নয়ন’ শীর্ষক আলোচনাসভা

সোশ্যাল ইসলামী ব্যাংকের ৭টি নতুন উপশাখার উদ্বোধন

স্বাধীনতা দিবসে জাতীয় স্মৃতিসৌধে পল্লী সঞ্চয় ব্যাংকের শ্রদ্ধা

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে কর্মসংস্থান ব্যাংকের শ্রদ্ধা

স্বাধীনতা দিবসে স্মৃতিসৌধে ইসলামী ব্যাংকের শ্রদ্ধা

এই বিভাগের সব খবর

শিরোনাম :