রায়পুরে গৃহবধূর ঝুলন্ত লাশ, স্বামী-শাশুড়ি আটক

রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২০, ১০:৪১ | প্রকাশিত : ২০ অক্টোবর ২০২০, ২২:৫৯

লক্ষ্মীপুরের রায়পুরে শাহনাজ বেগম (৪৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড পশ্চিম কাঞ্চনপুর গ্রামের বকসি পাটওয়ারি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

লাশের ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং নিহতের স্বামী থানায় অপমৃত্যুর মামলা করেছেন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য গৃহবধূর স্বামী, শাশুড়ি, মেয়ে ও দেবরকে থানায় পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

নিহত শাহনাজ একই গ্রামের পিকআপ চালক মো. রফিকুল ইসলামের স্ত্রী। তার স্বামীসহ দুই ছেলে ও এক মেয়ে আছে। ছেলে বর্তমানে মাদক মামলায় কারাগারে বন্দী আছে।

নিহতের স্বজনরা জানান, প্রায় ২৫ বছর আগে ভোলা শহরের শাহনাজকে বিয়ে করেন রফিকুল ইসলাম। গত তিন বছর ধরে শাশুড়ি ও স্বামী দ্বারা মানসিক ও শারীরিকভাবে নির্যাতন হয়ে আসছিলেন শাহনাজ। মঙ্গলবার সকালে শাশুড়ি মানসিক নির্যাতন করেন তাকে। এতে অতিষ্ঠ হয়ে নিজ কক্ষে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেন শাহনাজ বেগম।

এ ঘটনা আড়াল করতে গৃহবধূকে হাসপাতালে না নিয়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু হয় বলে প্রচার করা হয়। সংবাদ পেয়ে পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার ও তার স্বামী, শাশুড়ি, মেয়ে ও দেবরকে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ঘটনায় পুলিশ হেফাজতে আটক নিহত গৃহবধূর স্বামী রফিকুল ইসলাম বলেন, শাহনাজের উপর পরিবারের কেউ নির্যাতন করেনি। তিনি স্ট্রোক করে মারা গেছেন। আর কিছু বলতে পারি না।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, ঘটনাটি শুনে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল পাঠানো হয়েছে। জিজ্ঞাবাদের জন্য গৃহবধূর স্বামী, শাশুড়ি, মেয়ে ও দেবরকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনায় ইউডি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :