নেহার বিয়ের প্রশ্নে বিস্ফোরক আদিত্য

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৫:২২

আর মাত্র পাঁচদিনের অপেক্ষা। আগামী ২৬ অক্টোবর গায়ক রোনপ্রীত সিংকে বিয়ে করতে চলেছেন বলিউডের এই সময়ের সবচেয়ে হিট গায়িকা নেহা কক্কর। তার এই বিয়ের প্রশ্নের এবার বিস্ফোরণ মন্তব্য করলেন গায়ক আদিত্য নারায়ণ। যিনি নেহার ভালো বন্ধু হিসেবে পরিচিত।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে আদিত্যকে নিহার বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি এ নিয়ে সন্দেহ প্রকাশ করেন। উল্টো বিস্ময় প্রকাশ করে বলেন, সত্যিই কি নেহা বিয়ে করছেন! কিছুদিন আগেই মিউজিক ভিডিও শুটের সময় যার সঙ্গে পরিচয়, তার সঙ্গে এত তাড়াতাড়ি কীভাবে বিয়ের সিদ্ধান্ত নিতে পারে নেহা!’

আদিত্য বলেন, ‘নেহা কোনো অস্থির মস্তিষ্কের বাচ্চা মেয়ে নয় যে এত তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিতে পারে। নেহার বিয়ে হচ্ছে, এটা বিশ্বাস করতে পারছি না।’ পাশাপাশি আদিত্য এই আশাও করেন যে, নেহা যদি সত্যিই রোহনপ্রীতকে বিয়ে করে, তাহলে যেন তারা ভবিষ্যতে খুশি থাকে।

প্রসঙ্গত, কয়েক মাস আগে ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চ থেকে আদিত্যের সঙ্গেও নেহার বিয়ের গুঞ্জন উঠেছিল। আদিত্য ছিলেন ওই শো-এর সঞ্চালক আর নেহা বিচারক। কিন্তু পরে তাদের বিয়ের খবর গুজব বলে প্রমাণিত হয়। জানা যায়, সবই ছিল শো-এর টিআরপি বাড়ানোর কারসাজি।

ঢাকাটাইমস/২১অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :