সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় নারী শ্রমিক নিহত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৬:১১

নীলফামারীর সৈয়দপুরে ট্রাকের ধাক্কায় সফুরা খাতুন(৩০) নামে ২ সন্তানের মা একজন নারী শ্রমিক নিহত হয়েছেন। বুধবার সকাল ৭টায় সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়কের চৌমুহনী বাজার সংলগ্ন ব্রিজের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সফুরা উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষ্মণপুর পশ্চিমপাড়া (দোলাপাড়া) এলাকার সফুর আলীর মেয়ে। স্বামী পরিত্যাক্ত্যা হওয়ায় তিনি এক ছেলে ও এক মেয়েকে নিয়ে থাকতেন এবং সৈয়দপুর বিসিক শিল্পনগরীর একটি সুতলী ফ্যাক্টরিতে শ্রমিক হিসেবে কাজ করতেন।

পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিনের মত আজও সফুরা সকাল ৭টায় কাজে যাওয়ার জন্য চৌমুহনী অটো স্ট্যান্ডে যেতে ব্রিজের দক্ষিণ পাশে সৈয়দপুর-পার্বতীপুর মহাসড়ক পার হওয়ার সময় পার্বতীপুর থেকে আগত একটি ট্রাক তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে সে গুরুতরভাবে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

চৌমুহনী বাজারের প্রত্যক্ষদর্শীরা তাৎক্ষণিক ঘটনাস্হলের দিকে ছুটে গেলে ট্রাকটি দ্রুত ঘুরিয়ে নিয়ে পার্বতীপুরের দিকে পালানোর চেষ্টা করে। এ সময় রাস্তার পাশের গাছের সঙ্গে প্রচন্ডভাবে ধাক্কা লেগে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে পরিস্থিতি বেগতিক দেখে চালক ও হেলপার ট্রাকটি ফেলে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার ও ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকের চালক ও মালিক পক্ষের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :