মানবতার সেবায় ‘তাড়াশ স্বেচ্ছায় রক্তদান’

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৭:১৮

মানবতার সেবায় এগিয়ে চলছে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ‘তাড়াশ স্বেচ্ছায় রক্তদান’ সংগঠনের এক ঝাঁক তরুণ-তরুণী। সিরাজগঞ্জ, বগুড়া, নাটোর ও তাড়াশের প্রায় অর্ধশতাধিক ব্যক্তি ও রোগীকে বিনামূল্যে রক্তদান করেছেন তারা।

গত ৫ র্মাচ সংগঠনটির যাত্রা শুরু হয়। বর্তমানে সংগঠনটির ফেসবুক গ্রুপের সদস্য সংখ্যা দেড় হাজারের অধিক।

তারা হলেন- মাসুম আহমেদ, দেলবার আহমেদ, ডঃ আজমল ফুয়াদ, আল-আমিন আবির, নাজমুল হক মেহেদী, মিরাজ হাসান মুন্না, আবির আহমেদ, মোক্তার হোসেন, ইতি মিলন, রোকেয়া আমিন, টুম্পা, আখি আশরাফ, আমিরুল ইসলাম, সোহেল রানা, আজিজুল হক, খায়রুল বাসার-১, আবু তালহা, আনোয়ার হোসেন, মনিরুল, শরিফ খন্দকার, সাইফুল ইসলাম, খাইরুল বাসার-২, হাবিবুর রহমান, গোলাম মস্তোফা, সুজন, সাগর, শুভ, মিম, তানিয়া, আলিম, নাইম, লেলিন সুমন কুমার, ফয়সাল, আশিক, শাহাদাৎ, নাসিম, শিশির, মমিন ও সামিউল হক।

সদস্য ইতি মিলন বলেন, ‘প্রতি মূহুর্তে রোগীকে বাঁচানোর জন্য প্রয়োজন হচ্ছে রক্তের। যথাসময়ে রক্ত সংগ্রহ করতে না পেরে হাসপাতালের বিছানায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে, চিকিৎসা পাচ্ছেন না, এমন অসহায় মানুষদের সংখ্যা অগণিত। তাড়াশের এমন অসহায়দের সহযোগিতার লক্ষ্যে, মুমূর্ষ রোগীর জীবন বাঁচাতে, এ উপজেলায় এই প্রথম আমাদের সংগঠন সেবা দিয়ে যাচ্ছে। আমরা আগামীতে সকলের ভালোবাসা ও সহযোগিতার মাধ্যমে অনেক দূর এগিয়ে যেতে চাই।’

(ঢাকাটাইমস/২১অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :