অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে ‘ধর্ষণ’, যুবলীগ নেতা গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৭:৫৯

নোয়াখালীর চাটখিল উপজেলার নোয়খলা ইউনিয়নে এক প্রবাসীর স্ত্রীকে ঘরে ঢুকে ধর্ষণ ও বিবস্ত্র করে ধর্ষণের ভিডিও চিত্র ধারণের অভেযোগ পাওয়া গেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। অভিযুক্ত মুজিবুল রহমান শরীফকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে ওই গৃহবধূর অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। ভোর ৫টার দিকে নোয়াখলা ১নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তার শরীফ একই এলাকার ওয়াতির বাড়ির রফিকুল ইসলাম খোকনের ছেলে। অভিযুক্ত শরীফ চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়ন যুবলীগের দীর্ঘদিনের মেয়াদোত্তীর্ণ কমিটির সভাপতি। তিনি এলাকার একজন চিহ্নিত সন্ত্রাসী।

অভিযোগ সূত্রে জানা গেছে, ওই নারী তার শ্বশুরবাড়িতে দুই ছেলে-মেয়ে নিয়ে নিজ কক্ষে ঘুমিয়েছিলেন। বুধবার ভোরে শরীফ তার ঘরে ঢুকে তার হাত-মুখ চেপে ধরে ছুরি উঁচিয়ে হত্যার হুমকি দিয়ে গৃহবধূকে বিবস্ত্র করে। এসময় ধর্ষিতার ছেলে (৪) ও মেয়ের (১০) ঘুম ভেঙে গেলে শরীফ তাদেরও হত্যার হুমকি দিয়ে ঘরের অন্য একটি কক্ষে নিয়ে আটকে রাখে। এরপর ওই নারীকে বিবস্ত্র করে ধর্ষণ করে শরীফ। ধর্ষণের সময় তার মুখাবয়বে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। ধর্ষণের পর নির্যাতিতা নারীকে বিবস্ত্র করে নিজের ব্যবহৃত মোবাইল দিয়ে ছবি ও ভিডিও চিত্র ধারণ করে নিয়ে যায় শরীফ। এ ঘটনায় দুপুরে ধর্ষিতা প্রবাসীর স্ত্রী তার দু’জন নিকট আত্মীয়কে নিয়ে চাটখিল থানায় অভিযোগ করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গৃহবধূর অভিযোগে সন্ত্রাসী শরীফকে গ্রেপ্তার করা হয়েছে। ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ও জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে। গ্রেপ্তার শরীফের বিরুদ্ধে চাটখিল থানায় অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, মারামরিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যকলাপের ঘটনায় আটটি মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :