বার্সেলোনার বিপক্ষে কি খেলতে পারবেন রোনালদো?

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৯:১২

গত ১৩ অক্টোবর করোনাভাইরাসে আক্রান্ত হন ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এর কারণে ১৪ অক্টোবর উয়েফা নেশন্স লিগের ম্যাচে সুইডেনের বিপক্ষে খেলতে পারেননি তিনি। এরপর ১৭ অক্টোবর সিরি ‘এ’তে ক্রোতোনের বিপক্ষেও তিনি খেলতে পারেননি। ২০ অক্টোবর উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ডায়নামো কিয়েভের বিপক্ষে খেলেছে জুভেন্টাস।

আগামী ২৮ অক্টোবর চ্যাম্পিয়ন্স লিগে গুরুত্বপূর্ণ ম্যাচ জুভেন্টাসের। ওইদিন স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার মুখোমুখি হবে বার্সা। তবে, এই ম্যাচে হয়তো মেসি-রোনালদো দ্বৈরথ দেখা হবে না ফুটবলপ্রেমীদের। কারণ, করোনা নেগেটিভ না হওয়া পর্যন্ত রোনালদো মাঠে নামতে পারবেন না। আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বার্সেলোনার বিপক্ষে রোনালদোর না খেলার সম্ভাবনাই বেশি।

রোনালদো যখন স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে ছিলেন তখন অন্তত লা লিগার ম্যাচে মেসি-রোনালদো দ্বৈরথ দেখা যেত। এখন আর সেটি সম্ভব না। তাই ভক্তরাও অপেক্ষা করছিলন, চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে হয়তো বর্তমান সময়ের অন্যতম সেরা দুই ফুটবল তারকার দ্বৈরথ দেখা যাবে। কিন্তু সেটিও এখন ঘোর অনিশ্চয়তায়।

বার্সেলোনা এবং জুভেন্টাস দুই দলই চ্যাম্পিয়ন্স লিগে তাদের প্রথম ম্যাচে জয় পেয়েছে। ডায়নামো কিয়েভকে ২-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। আর ফেরেঙ্কভারোসকে ৫-১ গোলে হারিয়েছে হারিয়েছে বার্সেলোনা।

(ঢাকাটাইমস/২১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :