খাবারের সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে দুই পরিবারে লুট

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৯:১৩

নোয়াখালীর সদর উপজেলায় দুই পরিবারের লোকজনকে রাতের খাবারের সঙ্গে নেশাদ্রব্য মিশিয়ে অচেতন করে দুর্বৃত্তরা। পরে তাদের ঘরের সর্বস্ব লুটে নিয়েছে।

মঙ্গলবার রাতে উপজেলার বিনোদপুর ইউনিয়নের ডাক্তার বাড়ি ও মাওলানা বাড়িতে এ ঘটনা ঘটে।

অসুস্থ অবস্থায় ওই দুই পরিবারের নয় সদস্যকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার বিকাল ৫টা পর্যন্ত অচেতন কারোই জ্ঞান ফেরেনি।

ভুক্তভোগীরা হলেন- পশু চিকিৎসক আব্দুর রহমান, তাজুল ইসলাম, শফিকুর রহমান, জান্নাতুল মাওয়া বিথী, মিনু বেগম, নিপুর, রোকেয়া বেগম, নিলু আক্তার ও মুনিয়া। এর মধ্যে তাজুল ইসলাম, রোকেয়া বেগম ও নিলুফা আক্তারের অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, আব্দুর রহমান ও সফিকুর রহমানের ঘরের সদস্যরা রাতে খাবার খেয়ে অচেতন হয়ে পড়েন। স্থানীয়দের সহযোগিতায় মঙ্গলবার রাতে আব্দুর রহমানের পরিবারের লোকজনকে ও সফিকুর রহমানের ঘরের লোকজনকে বুধবার সকালে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

অসুস্থদের স্বজন আরাফাত ও শাহজাহান জানান, সন্ধ্যার পর কোন এক সময়ে বসতঘরের বাইরে রান্না ঘরে ভাত তরকারির সঙ্গে দুর্বত্তরা নেশাজাতীয় দ্রব্য মিশিয়ে রেখে যায়। ওই খাবার খেয়ে তারা অচেতন হয়ে পড়ে। এর মধ্যে কয়েকজন রাতেই অসুস্থ হয়ে পড়েন এবং বাকিরা সকালে অসুস্থ হয়। তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুর্বৃত্তরা এ দুই ঘরের স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে বলেও জানান তারা।

এ বিষয়ে সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কাউছার আহম্মেদ জানান, ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :