মাদারীপুরে হাজতিকে পিটিয়ে হত্যার অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৯:৪৬

মাদারীপুরে হযরত মাতুব্বর নামে এক হাজতিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে কারা কর্তৃপক্ষের বিরুদ্ধে। বুধবার সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ওই হাজতির মৃত্যু হয়।

নিহত হযরত মাতুব্বর (৫০) সদর উপজেলার গাছবাড়ি গ্রামের তফেল মাতুব্বরের ছেলে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জেলা কারাগার সূত্রে জানা গেছে, সদর উপজেলার গাছবাড়িয়া এলাকায় সংঘর্ষের ঘটনায় গত ১৯ ও ২২ জুলাই সদর মডেল থানায় আলাদা দুটি মামলায় আসামি করা হয় হযরত মাতুব্বরকে। পরে ২৭ সেপ্টেম্বর স্বেচ্ছায় আদালতে হাজির হলে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। এরপর থেকে মাদারীপুর জেলখানাতেই ছিলেন হযরত মাতুব্বর। বুধবার ভোরে হঠাৎ অসুস্থ অবস্থায় হযরতকে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টার দিকে মারা যান তিনি।

এদিকে হযরতকে পিটিয়ে হত্যার করা হয়েছে বলে দাবি করেন তার স্বজনরা। নিহতের ছেলে সাব্বির মাতুব্বর বলেন, আমার বাবাকে জেলখানার লোকজন পিটিয়ে হত্যা করেছে। আমরা এর বিচার চাই।

তবে, অভিযোগ অস্বীকার করে কারাগারের জেলার শংকর মজুমদার জানান, অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় হাজতিকে। পরে হৃদক্রিয়া বন্ধ হয়েই হযরতের মৃত্যু হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল হান্নান মিয়া জানান, আপাতত অপমৃত্যুর মামলা হবে। যেহেতু জেলাখানার ভেতরের বিষয়, তাই নির্বাহী ম্যাজিস্ট্রেটরা তদন্ত করবেন। সেই মোতাবেক পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :