গাইবান্ধায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২০, ২০:৩৩ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ১৯:৪৭

গাইবান্ধায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে লিয়ন মিয়া নামে একজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। সদর উপজেলার খামার টেংগরজানী গ্রামে এ ঘটনা ঘটে। পরে ওই নির্যাতিতা ছাত্রীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

বুধবার দুপুরে নির্যাতিতার বাবা বাদী হয়ে লিয়ন মিয়ার নামে সদর থানায় লিখিত অভিযোগ দাখিল করলে মামলাটি করা হয়। এদিকে ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত লিয়ন।

লিয়ন মিয়া সদর উপজেলার খামার টেংগরজানী গ্রামে সাহেব মিয়ার ছেলে।

স্বজনরা জানায়, প্রতিবেশী সাহেব মিয়ার ছেলে বখাটে লিয়ন মিয়া সর্ম্পকে চাচা হলেও দীর্ঘদিন থেকে মেয়েটিকে বিয়ের প্রলোভনে বিভিন্ন সময় অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। লিয়নের পরিবারকে একাধিকবার এ বিষয়টি জানালেও তারা কোন ব্যবস্থা নেননি। গত মঙ্গলবার রাতে মেয়েটি পাশের বাড়িতে টেলিভিশন দেখতে যাবার সময় ঘরের বাইরে বের হলে আগে থেকে ওঁৎ পেতে থাকা লিয়ন মেয়েটির মুখ চেপে ধরে পাশের মামুন মিয়ার একটি নির্মাণাধীন ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। এরপর মেয়েটি বাড়ি ফিরে পরিবারকে ঘটনা খুলে বললে রাতেই তাকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার হারুনুর রশিদ বলেন, ওই নির্যাতিতার শারীরিক পরীক্ষার জন্য আলামত সংগ্রহ করা হয়েছে। মহিলা চিকিৎসকের মাধ্যমে একটি মেডিকেল টিম গঠনও করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার ঢাকাটাইমসকে বলেন, অভিযুক্ত ধর্ষক লিয়নকে আসামি করে মেয়েটির বাবা থানায় অভিযোগ করেছেন। আসামি ধরতে পুলিশি অভিযান চলছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :