গৌরীপুরের মেয়র প্রার্থীকে হত্যা: ইউপি চেয়ারম্যানসহ রিমান্ডে ৪

ময়মনসিংহ প্রতিনিধি
ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০২০, ২২:৩১ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ২০:১৪
নিহত মাসুদুর রহমান শুভ্র (ফাইল ছবি)

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী মাসুদুর রহমান শুভ্রকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ চারজনকে রিমান্ডে দিয়েছেন আদালত।

বুধবার ময়মনসিংহ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাবুবা আক্তার এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরীপুর থানার ওসি বোরহান উদ্দিন জানান, গ্রেপ্তারকৃত চার আসামিকে সাত দিনের রিমান্ড চেয়ে ময়মনসিংহ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। পরে বিচারক মাহাবুবা আক্তার প্রধান আসামি বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদকে তিনদিন ও বাকি তিন আসামি জাহাঙ্গীর, রাসেল ও মজিবুরের দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৭ অক্টোবর রাতে গৌরীপুর মধ্যবাজারে চায়ের দোকানে ময়মনসিংহ বিআরডিবি চেয়ারম্যান ও পৌর চেয়ারম্যান প্রার্থী মাসুদুর রহমান শুভ্রকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিক্যালে কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

ঘটনার দুই দিন পর গত ১৯ অক্টোবর রাতে নিহতের ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে পৌর আওয়ামী লীগ সভাপতি ও মেয়র সৈয়দ রফিকুল ইসলাম এবং উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদসহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭/ জনকে আসামি করা হয়েছে।

ঢাকাটাইমস/২১অক্টোবর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :