সাইফউদ্দিনের পাঁচ উইকেট, ১৬৫ রানে অলআউট শান্তরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ২০:১৫

বিসিবি প্রেসিডেন্টস কাপের ম্যাচে বুধবার নাজমুল হোসেন শান্তর দলের বিপক্ষে পাঁচ উইকেট শিকার করেছেন তামিম একাদশের পেসার মোহাম্মদ সাইফউদ্দিন। ১৬৫ রানে অলআউট হয়ে গিয়েছে শান্তরা। তারা ব্যাট করতে পেরেছে ৩৯.৩ ওভার। বৃষ্টির কারণে ম্যাচের ওভার কমিয়ে ৪১ করা হয়েছে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এদিন টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় নাজমুল একাদশ। দলীয় ২৫ রানে তারা তিনটি উইকেট হারায়। ফিরে যান সৌম্য সরকার, পারভেজ হোসেন ইমন ও অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

এরপর মুশফিকুর রহিম ও আফিফ হোসেনের ব্যাটে ঘুরে দাঁড়ায় নাজমুল একাদশ। দুজনে ৯০ রানের জুটি গড়েন। ব্যক্তিগত হাফ সেঞ্চুরি করার পর বেশিক্ষণ টিকতে পারেননি মুশফিকুর রহিম। ৫১ রান করে তিনি সাইফউদ্দিনের শিকার হয়ে ফিরে যান। মুশফিকই দলের সেরা রান সংগ্রহকারী।

তারপর আফিফ হোসেনও বেশিক্ষণ টিকতে পারেননি। ব্যক্তিগত ৪০ রানে মেহেদী হাসানের বলে বোল্ড হয়ে ফিরে যান তিনি। পরের ব্যাটসম্যানরা বলার মতো কোনো স্কোর করতে পারেননি। তামিম একাদশের পক্ষে মোহাম্মদ সাইফউদ্দিন ৮.৩ ওভারে ২৬ রান দিয়ে ৫টি উইকেট নেন। এছাড়া মেহেদী হাসান ২টি ও মোস্তাফিজুর রহমান ৩টি করে উইকেট শিকার করেন।

(ঢাকাটাইমস/২১ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :