বিবস্ত্র করে নির্যাতন: ইস্রাফিলের আত্মসমর্পণ

প্রকাশ | ২১ অক্টোবর ২০২০, ২০:২৬

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূ নির্যাতন ও পর্ণোগ্রাফি মামলার চার নম্বর আসামি ইস্রাফিল হোসেন মিয়া(২২) আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন। আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বুধবার দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে আত্মসমর্পণ করেন ইস্রাফিল। আসামি ইস্রাফিল মধ্য একলাশপুর গ্রামের মোহর আলী মুন্সী বাড়ির আমিন উল্যার ছেলে।

পিবিআই ইন্সপেক্টর মামুনুর রশিদ পাটোয়ারী বলেন, ঘটনার পর থেকে পলাতক থাকা ইস্রাফিল বুধবার দুপুরে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ২ নম্বর আমলি আদালতে আত্মসমপর্ণ করে জামিনের আবেদন করেন।

আদালতের জ্যেষ্ঠ বিজারিক হাকিম মাসফিকুল হক শুনানি শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। গ্রেপ্তার ইস্রাফিলের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হয়েছে। পরবর্তী তারিখে রিমান্ড আবেদনের শুনানি হবে।

উল্লেখ্য, গত ২ সেপ্টেম্বর রাতে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই গৃহবধূর ঘরে ঢুকে। এক পর্যায়ে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে মারধর শুরু করেন। তাকে পিটিয়ে বিবস্ত্র করে ভিডিও ধারন করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় ইস্রাফিলসহ ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও পর্ণোগ্রাফি মামলা দুটি পিবিআই তদন্ত করছে। গৃহবধূর করা ধর্ষণ, র‌্যাবের করা বিস্ফোরক ও অস্ত্র আইনে মামলা তিনটি বেগমগঞ্জ মডেল থানা পুলিশ তদন্ত করছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/কেএম)