সুনামগঞ্জে কিশোরীকে ‘দলবেঁধে ধর্ষণে’ মামলা,আটক ১

নিজস্ব প্রতিবেদক,সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ২০:৩৬

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় ১৪ বছরের এক কিশোরী গণধর্ষণের ঘটনায় পাঁচজনকে আসামি করে দোয়ারাবাজার থানায় মামলা করা হয়েছে। এই ঘটনায় এরই মধ্যে বিল্লাল নামে একজনকে আটক করেছে পুলিশ।

গণধর্ষণের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে মঙ্গলবার রাতেই হোসাইন, রিয়াজউদ্দিন, বিল্লাল হোসেন, আসকির ও আয়ূব আলী নামে পাঁচজনকে আসামি করে দোয়ারাবাজার থানায় মামলাটি করেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামের ১৪ বছরের কিশোরী মঙ্গলবার রাত সাড়ে ১০টায় প্রকৃতির ডাকে ঘরের বাইরে বেরুলে তিনজন পাশের ধানক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ ঘটনায় মেয়েটি অসুস্থ হয়ে পড়ে। রাতেই অভিভাবকদের বিষয়টি জানায়। অভিযুক্তরা প্রভাবশালী হওয়ায় তাদের আত্মীয়-স্বজন কিশোরীর অভিভাবকদের মামলা করতে দেয়নি। আপস করার জন্য নানাভাবে চেষ্টা করতে থাকে।

মঙ্গলবার মেয়েটি আরও বেশি অসুস্থ হয়ে পড়ায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশপাশের মানুষসহ গ্রামবাসী এবং পুলিশও ঘটনা জানতে পারে। পরে থানার ওসি নাজির আলমের নেতৃত্বে একদল পুলিশ মঙ্গলবার বিকালে ঘটনাস্থলে গিয়ে একই গ্রামের অভিযুক্ত বিল্লাল হোসেনকে (২৫) আটক করে। পরে গতরাতেই গণধর্ষণের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে পাঁচজনকে আসামি মামলা করেন।

দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম বলেন, ঘটনাটি ধামাচাপা দেবার চেষ্টা হয়েছিল। আমরা জানার পরপরই এক ধর্ষককে গ্রেপ্তার করেছি। অন্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :