পুলিশের বাড়িতে চুরি সন্দেহে গ্রেপ্তার, প্রতিবাদে মহাসড়ক অবরোধ

ব্যুরো প্রধান, রাজশাহী
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ২০:৪১

রাজশাহীতে পুলিশের এক উপ-পরিদর্শকের (এসআই) বাড়িতে চুরির সন্দেহে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর প্রতিবাদে এলাকাবাসী ও স্বজনেরা রাজশাহী-ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। বিক্ষোভকারীদের দাবি, চুরির সঙ্গে জড়িত না থাকলেও তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তারা জানান, দুই দিন আগে নগরীর মতিহার থানার মির্জাপুর ফুলিশ ফাঁড়ির ইনচার্জ আসলাম হোসেনের বাসায় চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে বুধবার স্থানীয় মনির, শান্ত ও রাজা নামে তিনজনকে গ্রেপ্তার করেন এসআই আসলাম।

বিক্ষোভকারীদের দাবি, গ্রেপ্তার তিনজন চুরির সঙ্গে জড়িত নয়। পুলিশ তাদের ফাঁসাচ্ছে। এর প্রতিবাদেই তারা মহাসড়ক অবরোধ করেন।

বুধবার বিকালে নগরীর উপকণ্ঠ মির্জাপুর এলাকায় মহাসড়ক অবরোধ করা হয়। অবরোধকারীরা লাঠিসোটা নিয়ে সড়কে অবস্থান নেন। বিক্ষুব্ধ নারীরাও এতে যোগ দেন। তাদের বাধায় যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। ফলে মহাসড়কে দীর্ঘ যানজট দেখা যায়। প্রায় ৪০ মিনিট মহাসড়ক অবরোধ করে রাখা হয়।

অবরোধ চলাকালে কয়েকজন পুলিশ সদস্য তাদের সাথে কথা বলার চেষ্টা করেও ব্যর্থ হন। পরে পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে মতিহার জোনের অতিরিক্ত উপ-কমিশনার একরামুল হক ঘটনাস্থলে যান। এ সময় অবরোধকারীদের সঙ্গে পুলিশের বাকবিতণ্ডা হয়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু বকর সিদ্দিক জানান, দুই দিন আগে এসআই আসলামের বাসায় চুরি হয়। চোরেরা কিছু স্বর্ণ ও নগদ টাকা নিয়ে গেছে। এ নিয়ে অজ্ঞাত ব্যক্তিদের বিরুদ্ধে থানায় মামলা হয়। এই মামলায় সন্দেহভাজন তিনজনকে গ্রেপ্তার করা হয়। এরপরই মহাসড়ক অবরোধ করা হয়।

ওসি জানান, বিষয়টি সুষ্ঠুভাবে তদন্ত করার আশ্বাস দেয়া হলে বিক্ষোভকারীরা ৪০ মিনিট পর অবরোধ তুলে নেন। তবে গ্রেপ্তার তিনজনকে ছাড়া হয়নি। বৃহস্পতিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

সিলেটে পিকআপ-লেগুনা সংঘর্ষে একই পরিবারের ৫ জন নিহত

অবন্তিকার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত প্রক্টর ও সহপাঠী রিমান্ডে

এই বিভাগের সব খবর

শিরোনাম :