সাতক্ষীরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০২০, ২১:১৫

সাতক্ষীরা সদর উপজেলার উত্তর পাথরঘাটা গ্রামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার বেলা ১১টার দিকে এ ঘটনাটি ঘটে। আহত শিশুটিকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক আলী শেখ(১৭) বর্তমানে পলাতক রয়েছেন।

ধর্ষিতা ওই স্কুলছাত্রীর বাবা পেশায় একজন ইজিবাইক চালক। তিনি জানান, পাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণিতে পড়ুয়া তার শিশু কন্যাকে বুধবার বেলা ১১টার দিকে বাড়ির উঠানে খেলা করার সময় একই গ্রামের বিদেশ প্রবাসী বাবলু শেখের ছেলে আলী শেখ তাকে খাবার খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তাদের বাড়িতে ডেকে নিয়ে যায়। এরপর তাকে ঘরের ভেতরে নিয়ে দরজা বন্ধ করে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

তিনি জানান, ধর্ষণের পর তার মেয়ে খুবই অসুস্থ অবস্থায় বাড়িতে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। এরপর শিশুটির মা তাকে মোবাইল ফোনে বিষয়টি জানানোর পর তিনি দ্রুত বাড়িতে গিয়ে আহত অবস্থায় তার মেয়েকে নিয়ে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সেখানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ ঘটনায় তিনি থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বোরহান উদ্দীন জানান, এ ঘটনায় এখনও পর্যন্ত থানায় কেউ কোন অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :