বোয়ালমারীর প্রবীণ আ.লীগ নেতা সারওয়ার মৃধার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০২০, ১১:০৫ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১০:৪৮

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের দুইবারের সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক গোলাম সারওয়ার মৃধা ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

বৃহস্পতিবার ভোর পৌনে ছয়টার দিকে বোয়ালমারী পৌরশহরের চতুল গ্রামের নিজ বাসায় তিনি মারা যান। সারওয়ার মৃধার বয়স হয়েছিল ৭৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযোদ্ধা গোলাম সারওয়ার বোয়ালমারী সরকারি ডিগ্রি কলেজের ছাত্রছাত্রী সংসদের (১৯৬৯) সাবেক ভিপি, চতুল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, চতুল উচ্চ বিদ্যালয়ের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

সারওয়ার মৃধা দীর্ঘদিন ধরে ডায়াবেটিসসহ বিভিন্ন রোগে ভুগছিলেন বলে তার পরিবার সূত্রে জানা গেছে।

আজ বিকাল তিনটার দিকে বোয়ালমারী ছোলনা ঈদগাহ মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর ছোলনা কবরস্থানে তাকে দাফন করা হবে।

প্রবীণ এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে ফরিদপুর-১ আসনের জনপ্রিয় নেতা, দৈনিক ঢাকাটাইমস, ঢাকাটাইমস টোয়েন্টিফোর ডটকম ও সাপ্তাহিক এই সময় সম্পাদক আরিফুর রহমান দোলন গভীর শোক জানিয়েছেন। তিনি মরহুমের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকসন্তপ্ত পরিবারের প্রতি আরও সমবেদনা জানিয়েছেন জেলা কৃষকলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য শেখ শহিদুল ইসলাম শহীদ, জেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মৃধা লিটনসহ আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

ঢাকাটাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :