নভেম্বরে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে ইংলিশরা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১২:১৭

ইংল্যান্ড ক্রিকেট দলের দক্ষিণ আফ্রিকা সফর চূড়ান্ত। ৩টি টি-টোয়েন্টি ও ৩ ওয়ানডে সিরিজ খেলেতে আগামী ১৬ নভেম্বর লন্ডন থেকে দক্ষিণ আফ্রিকার কেপটাউনে উড়ে যাবে এডউইন মরগানের দল।

কোভিড-১৯ মহামারীর কারণে বায়ো-সুরক্ষা বিধিমালা মেনে দক্ষিণ আফ্রিকার দুই ভেন্যুতে (পার্ল ও কেপটাউন) হবে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ। দর্শকশূন্য স্টেডিয়ামে হবে সিরিহের সবগুলো ম্যাচ। দক্ষিণ আফ্রিকায় ঘরোয়া ক্রিকেট ফিরেছে এরমধ্যে। নভেম্বরে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটও ফেরাবে দেশটি।

ইংল্যান্ডকে সফরের অনুমতি দিয়েছে দক্ষিণ আফ্রিকার সরকার। ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি) এবং ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ) আসন্ন সিরিজ ইস্যুতে বায়োসিকিউরিটি এবং ভ্রমণ পরিকল্পনার বিষয়ে একমত হয়েছে।

কোভিড-১৯ মহামারী শুরু হওয়ার পর এটিই ইংল্যান্ড ক্রিকেট দলের প্রথম কোনো আন্তর্জাতিক সফর। এডউইন মরগানের স্কোয়াড আগামী ১৬ নভেম্বর চার্টার্ড ফ্লাইটে লন্ডন ছাড়বে। আসন্ন এই সফরে ইংল্যান্ড দলের অবস্থান কেপটাউন শহর ভিত্তিক হবে।

টি-টোয়েন্টি সিরিজের আগে ইংল্যান্ড দল ওয়েস্টার্ন প্রদেশ ক্রিকেট ক্লাবে অনুশীলন করবে। সিরিজ শুরুর আগে ইংল্যান্ড তিনটি আন্তঃস্কোয়াড ম্যাচ খেলবে। যেখানে থাকবে দুটি টি-টোয়েন্টি এবং একটি ৫০ ওভারের ম্যাচ।

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :