মাদারীপুরে রঙ বাংলাদেশ

ফিচার প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০২০, ১২:৪৯ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১২:১৯

ঐতিহ্যের দুই যুগ পেরিয়ে চলছে ‘রঙ বাংলাদেশ’-এর অভিযাত্রা। সময়ের আবর্তে মহামারির বলয়ে এখন আমরা। জীবন তবুও থেমে নেই এই করোনাকালেও। মহামারি আমাদের শিখিয়েছে নিদানকালেও কর্মতৎপরতা চলমান রাখার বিকল্প নেই। ফলে অব্যাহত প্রয়াসের অংশ হিসাবে রঙ বাংলাদেশ উপস্থিত মাদারীপুরে। সংযোজিত হলো ২৬তম শাখা।

স্বাস্থ্যবিধি মেনে পরিমিত পরিসরে ১১ অক্টোবর রবিবার নতুন এই শাখার উদ্বোধনে উপস্থিত ছিলেন রঙ বাংলাদেশ-এর পরিবারের সদস্যদের সাথে প্রতিষ্ঠানের কর্ণধার জনাব সৌমিক দাস ও হাফিজুর রহমান খান ( যাচ্চু), ব্যবস্থাপনা পরিচালক-সার্বিক ইন্টারন্যাশনাল, সভাপতি মাদারীপুর চেম্বার অব কমার্স।

আরো উপস্থিত ছিলেন রঙ বাংলাদেশের শুভানুধ্যায়ী-বন্ধু-স্বজন সহ মাদারীপুরের গণ্যমান্য ব্যক্তি ও গুণগ্রাহীবর্গ। এই পথচলা স্মরণীয় হয়ে থাকছে সম্মানিত ক্রেতাসাধারণের উত্তরোত্তর পৃষ্ঠপোষকতায়।

মাদারীপুরের আউটলেটেও ভোক্তারা তাদের পছন্দের প্রতিটি ফ্যাশন পণ্য পাবেন। পোশাক, অ্যাকসেসরিজ, হোমটেক্সটাইল ইত্যাদি থাকবে নতুন আয়োজন ও আঙ্গিকে, ডিজাইনের নিত্যনতুন উপস্থাপনায়।

ফ্যাশনপ্রিয় বাঙালিকে তাদের পোশাক আর অ্যাকসেসরিজ দিয়ে রাঙিয়ে দেওয়ার ধারা অব্যাহত রাখতে প্রত্যয়ী রঙ বাংলাদেশ। একইভাবে আমাদের লক্ষ্য রঙ বাংলাদেশের পণ্য পৌঁছে দেয়া সবার দোরগোড়ায়। মাদারীপুর এ আমাদের উপস্থিতি সেই অভিপ্রায়েরই বাস্তবায়ন। রঙ বাংলাদেশ-এর যেসব পণ্য রাজধানী ঢাকায় পাওয়া যায় তা এখন মাদারীপুরেও পাওয়া যাবে। ফলে বাঁচবে সময় আর ভ্রমণের ঝক্কি।

রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ডগুলোতেও থাকছে সংগ্রহের নতুন আয়োজন- তরুণ প্রজন্মের পছন্দকে মাথায় রেখে ওয়েস্ট রঙ এর পোশাক, বয়োজ্যেষ্ঠদের আপন ভুবন শ্রদ্ধাঞ্জলি আর শিশুতোষ ফ্যাশনের আনন্দময় ভুবন রঙ জুনিয়র।

এছাড়া কেবল নিজের জন্য নয় প্রিয়জনদের দিন রঙ বাংলাদেশ-এর উপহার। এজন্য আছে গিফট ভাউচার। তারা পছন্দ করে কিনে নিতে পারবে রঙ বাংলাদেশ-এর সম্ভার।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ফিচার এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :