বেতন কমিয়ে বার্সার সঙ্গে চুক্তি বাড়ালেন পিকে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০২০, ১৩:৫৯ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১২:৫০

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করেছেন গোলরক্ষক মার্ক আন্দ্রে টার স্টেগেন, ডিফেন্ডার জেরার্ড পিকে, ক্লেমেন্ট লংলে এবং মিডফিল্ডার ফ্রেংকি ডি ইয়ং। নতুন চুক্তিতে অবশ্য বেতন বাড়ার বদলে করোনাভাইরাসের কারণে স্বল্পমেয়াদে তাদের বেতন কমে গেছে।

চ্যাম্পিয়নস লিগে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হারের পর দলের সিনিয়র খেলোয়াড়দের অনেককেই বার্সেলোনা ছেড়ে দেবে বলে ধারণা করা হচ্ছিল। পিকে নিজেও সেই হারের পর বলেছিলেন ক্লাবে পরিবর্তন দরকার, সেটা যদি তাকে দিয়েও শুরু হয় তাতেও আপত্তি নেই তার। তবে শেষ পর্যন্ত ক্লাবে সময়টা বাড়ছে পিকের। নতুন চুক্তিতে ২০২৪ পর্যন্ত ন্যু ক্যাম্পেই থাকছেন তিনি। তার নতুন চুক্তিতে ৫০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজও জুড়ে দেওয়া হয়েছে।

৩৩ বছর বয়সী পিকে এখন বার্সেলোনার হয়ে নিজের ১৩ তম মৌসুমে খেলছেন, আর দুই ম্যাচ খেললেই কাতালান ক্লাবটির হয়ে সাড়ে পাঁচশ ম্যাচ খেলার কীর্তি গড়বেন তিনি।

জার্মান গোলরক্ষক টার স্টেগেনের সঙ্গে বার্সেলোনার নতুন চুক্তির মেয়াদ ২০২৫ পর্যন্ত। তার চুক্তিতেও পিকের মত ৫০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজ রয়েছে। আর ২০২৬ সাল পর্যন্ত কাতালান ক্লাবটিতে থাকার জন্য নতুন চুক্তি করেছেন লংলে এবং ডি ইয়ং। লংলের চুক্তিতে ৩০০ মিলিয়ন এবং ডি ইয়ংয়ের চুক্তিতে ৪০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/এআইএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :