গাইবান্ধায় শিশুকে বলাৎকারের অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০২০, ১৪:৪২ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১৪:৪১

গাইবান্ধার সাদুল্লাপুরে এক ছেলে শিশুকে বলাৎকারের অভিযোগ পাওয়া গেছে। গত বুধবার রাতে প্রতিবেশি শাকিল শেখের বিরুদ্ধে সাদুল্লাপুর থানায় এ ঘটনায় একটি মামলা করেন শিশুটির বাবা আলম মিয়া।

শিশুটি গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযুক্ত শাকিল শেখ সাদুল্লাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের টিয়াগাছা পশ্চিমপাড়ার বাসিন্দা। ঘটনার পর থেকে পলাতক রয়েছে শাকিল।

মামলার বিবরণে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা ১০ বছরের ওই শিশুটিকে সুপারি কুড়ানোর কথা বলে ডেকে নিয়ে যায় প্রতিবেশী শাকিল। এরপর শিশুটিকে উত্তরপাড়ার কান্তি বাবুর সুপারির বাগানে নিয়ে বলাৎকার করে। এ ঘটনায় শিশুটির মলদ্বার ফেটে রক্তক্ষরণ হয়। পরে পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করেন।

শিশুটির বাবা আলম মিয়া জানান, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় রাতেই ছেলেকে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু তার অবস্থা অবনতি হলে গাইবান্ধা সদর হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। হাসপাতালে চিকিৎসা দেওয়া হলেও এখনো তার অবস্থার উন্নতি হয়নি।’

তবে চিকিৎসকরা জানান, আগের চেয়ে ওই শিশুর অবস্থা অনেকটা ভালো। তবে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার পুরোপুরি সুস্থ হতে কিছুটা সময় লাগবে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, এ ঘটনায় আসামি শাকিলকে গ্রেপ্তারে অভিযান অব্যহত রয়েছে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :