ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় নিহত ২

প্রকাশ | ২২ অক্টোবর ২০২০, ১৮:১৯

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে এসব ঘটনা ঘটে। দুপুরে নবীনগর থানা পুলিশ লাশ দু’টি উদ্ধার করে।

নিহতরা হলেন- উপজেলার রতনপুর গ্রামের মৃত কালাম মিয়ার ছেলে সজীব মিয়া (৪০) ও নবীনগর পৌর এলাকার ভোলাচং গ্রামের বাবর আলীর ছেলে হোসেন মিয়া (৫০)।

এর মধ্যে দুর্বৃত্তদের হাতে নৃশংসভাবে খুন হওয়া দিনমজুর সজীব মিয়া বুধবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। বৃহস্পতিবার ভোরে রতনপুর পূর্বপাড়া চকবাজারের পার্শ্ববর্তী জনৈক হাওলাদারের পুকুরের দক্ষিণ পশ্চিম কোনায় রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। তার শরীরের একাধিক চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় ওয়ার্ড মেম্বার ফকরুল ইসলাম।

অপরদিকে, নবীনগর পৌরসভার ৯ নং ওয়ার্ড ভোলাচং গ্রামের হোসেন মিয়া গত বুধবার সন্ধ্যায় স্ত্রীর সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে শাশুড়ি পাতিল দিয়ে আঘাত করলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন তাকে নবীনগর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠালে পথে তার মৃত্যু হয়।

তবে পুলিশ জানিয়েছে, প্রাথমিক তদন্তে নিহত হোসেন মিয়ার শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি।

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, দু’টি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এসব ঘটনায় পুলিশ মাঠে কাজ করছে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/পিএল)