দ্বিতীয় পরীক্ষাতেও করোনা পজিটিভ রোনালদো

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ১৯:২৫

গত ১৩ অক্টোবর পর্তুগাল ফুটবল ফেডারেশন রোনালদোর করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে। যদিও তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। কিন্তু সিআর সেভেন তারপর থেকেই আইসোলেশনে রয়েছেন। পর্তুগাল থেকে তিনি সোজা তুরিনে চলে যান।

নিয়ম অনুযায়ী ২২ অক্টোবরের মধ্যে দ্বিতীয় কোভিড টেস্ট করার কথা ছিল ক্রিশ্চিয়ানো রোনালদোর। সেই পরীক্ষা করিয়েছেন সিআর সেভেন। আর সেই কোভিড টেস্টের ফলও পজিটিভ এসেছে। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা সূত্রে খবর, দ্বিতীয় পরীক্ষাতেও রোনালদোর শরীরে করোনার অস্তিত্ব ধরা পড়েছে। ফলে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বার্সেলোনার বিরুদ্ধে নামতে অনিশ্চিত ক্রিশ্চিয়ানো রোনালদো।

করোনা পজিটিভ থাকা সত্ত্বেও ক্রিশ্চিয়ানো রোনালদো নতুন হেয়ার স্টাইল করে ফিটনেস বাড়ানোর ট্রেনিংয়ে নেমে পড়েছেন। হোম কোয়ারেন্টাইনে থাকা পর্তুগিজ তারকা সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন। মাথায় এখন আর চুল নেই সিআর সেভেনের।

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর দুটি ম্যাচে জুভেন্টাসের জার্সিতে মাঠে নামতে পারেননি রোনালদো। তুরিনে তিনি গৃহবন্দি রয়েছেন। বুধবার চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিরুদ্ধে ম্যাচে নামবে জুভেন্টাস। সেই ম্যাচেও এখন অনিশ্চিত রোনালদো।

(ঢাকাটাইমস/২২ অক্টোবর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :