মির্জাপুরের ইউএনও করোনায় আক্রান্ত

প্রকাশ | ২২ অক্টোবর ২০২০, ২০:৪৯ | আপডেট: ২২ অক্টোবর ২০২০, ২১:০৯

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল মালেক করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার বিকালে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

ইউএনও তার সরকারি বাসভবনে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তিনি।

ইউএনও আবদুল মালেক ১৯ অক্টোবর করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ২০ অক্টোবর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নমুনা ঢাকার আইপিএইচ ল্যাবে পাঠানো হয়। পরদিন বুধবার তার করোনা পজেটিভ প্রতিবেদন আসে।

গত ৭ এপ্রিল মির্জাপুরে প্রথম করোনা রোগী শনাক্ত হয় উপজেলার ভাওড়া ইউনিয়নের ভাওড়া গ্রামে। সেদিন থেকেই ইউএনও ছুটে বেড়ান বিভিন্ন এলাকায় করোনা আক্রান্ত রোগীর বাড়ি বাড়ি। তাছাড়া উপজেলা পরিষদের সব ধরনের মিটিং উন্নয়নমূলক কর্মকান্ডে তার অংশগ্রহণ ছিল নিয়মিত। তিনি তার অফিসে প্রতিদিন উপজেলার প্রত্যন্ত অঞ্চল থেকে আসা সর্বস্তরের মানুষের সঙ্গে দেখা করা, কথা বলা এবং প্রয়োজনে বিভিন্ন ঘটনাস্থলে স্বশরীরে উপস্থিত হয়েছেন।

ইতিপূর্বেও তিনি করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। সর্বশেষ কয়েকদিন আগে তার করোনা উপসর্গ দেখা দিলে ১৯ অক্টোবর নমুনা দেন এবং ২১ অক্টোবর করোনা পজেটিভ আসে ইউএনও আবদুল মালেকের।

ইউএনও আবদুল মালেকের সঙ্গে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, এখন তার একটু শরীর ব্যাথা এবং অল্প জ্বর আছে। তিনি এখন মির্জাপুরে তার সরকারি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/কেএম)