শরীয়তপুরে হাত-পা বাঁধা কিশোরীর লাশ উদ্ধার

প্রকাশ | ২২ অক্টোবর ২০২০, ২১:১৮

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

জেলার ডামুড্যা উপজেলায় বৃহস্পতিবার সকাল ৮টায় হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় খাল থেকে এক কিশোরীর (১৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার ডামুড্যা পৌরসভার ৫ নং ওয়ার্ডের কুলকুড়ি গ্রামের আলাউদ্দিন ছৈয়ালের মেয়ে কাজল আক্তার।

বুধবার রাতে টিভি দেখতে যাওয়ার কথা বলে কাজল ঘর বের হয়।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, প্রতিদিন রাতে টিভি দেখার জন্য পাশের বাড়িতে যাইত কাজল। বুধবার সন্ধ্যায় টিভি দেখতে যাওয়ার কথা বলে বের হয় কাজল। অনেক রাত হয়ে গেলেও ঘরে ফিরে না আসায় তাকে খুঁজতে শুরু করে পরিবারের লোকজন। যে বাড়িতে কাজল টিভি দেখতে যায় সেখানে গিয়ে তাকে পাওয়া যায়নি। পরে আত্মীয়-স্বজনদের কাছে খোঁজ নেয়। সারারাত খোঁজ করেও পরিবারের লোকজন তার কোন সন্ধান পায়নি। সকালে বাড়ির পাশে খালে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। পরে কাজলের মা তার লাশ শনাক্ত করে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ডামুড্যা থানা পরিদর্শক (তদন্ত) এমারত হোসেন বলেন, আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করি। কিভাবে মেয়েটি মারা গেল, তা মেডিকেল রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে। তবে নিহত কিশোরী ব্যাপারে মামলার প্রস্ততি চলছে। অভিযোগেরভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এলএ)