মাকে পাঁচ টুকরো করে হত্যা, ছেলের স্বীকারোক্তি

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০২০, ২১:৩৩

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরজব্বার ইউনিয়নের জাহাজমারা গ্রামে নূর জাহানকে(৫৮) পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় তার ছেলে হুমায়ুন কবিরসহ গ্রেপ্তার পাঁচ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এর আগে পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন নিয়ে সংবাদ সম্মেলন করেন।

বৃহস্পতিবার বিকালে গ্রেপ্তার আসামিদের নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

জেলা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আলতাফ হোসেন জানান, সুবর্ণচরে গৃহবধূ নূর জাহানকে পাঁচ টুকরো করে হত্যার ঘটনায় গ্রেপ্তার হুমায়ুন কবির, সুমন, কালামকে বৃহস্পতিবার বিকালে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। ২ নম্বর আমলী আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম এস এম মোসলেহ উদ্দিন মিজান ১৬৪ ধারায় তাদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে তাদের কারাগারে পাঠানোর নিদের্শ দেন। এর আগে এ ঘটনায় গ্রেপ্তার নীরব ও কসাই নূর ইসলাম স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

প্রসঙ্গত, গত ৭ অক্টোবর বিকালে সুবর্ণচরের জাহাজমারা গ্রামের একটি বিলের মাঝের বিভিন্ন ক্ষেত থেকে নূর জাহান নামের ওই গৃহবধূর পাঁচ খণ্ডের লাশ উদ্ধার করা হয়। ক্লুলেস এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন, হত্যাকাণ্ডে অংশগ্রহণকারীদের চিহ্নিত করা, হত্যাকাণ্ডে ব্যবহৃত অস্ত্রসহ অন্যান্য আলামত উদ্ধারে এসপির নেতৃত্বে পুলিশের একাধিক টিম মাঠে নামে।

(ঢাকাটাইমস/২২অক্টোর/কেএম

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :