হৃত্বিকের মা করোনায় আক্রান্ত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ১০:০৪
হৃত্বিক রোশনের সঙ্গে তার মা পিঙ্কি রোশন

বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত অভিনেতা হৃত্বিক রোশনের মা অর্থাৎ পরিচালক-প্রযোজক রাকেশ রোশনের স্ত্রী পিঙ্কি রোশন করোনায় আক্রান্ত হয়েছেন। এক সাক্ষাৎকারে হাজির হয়ে অভিনেতার মা নিজেই এ খবর নিশ্চিত করেছেন। তবে তার শরীরে করোনার তেমন কোনো উপসর্গ নেই বলেও জানিয়েছেন পিঙ্কি রোশন।

সাক্ষাৎকারে পিঙ্কি জানান, ‘সতর্কতা হিসাবে আমরা বাড়ির প্রত্যেক সদস্য ও কর্মীদের প্রতি ২০ দিন অন্তর করোনা পরীক্ষা করিয়েছি। আমার সম্প্রতি করোনা ধরা পড়েছে। তবে কোনো উপসর্গ নেই। চিকিৎসকরা আমাকে পরামর্শ দিয়েছেন শরীরচর্চা, যোগা নিয়মিত করার জন্য। এতে রোগ প্রতিরোধ ক্ষমতা গড়ে তোলা যায়।

পিঙ্কি রোশন আরও জানান, করোনা আক্রান্ত হওয়ার আগে তিনি তার মা, মেয়ে সুনয়না ও নাতনির সঙ্গে ছিলেন। তিনি বলেন, ‘খুব শিগগির আবারও আমার করোনা পরীক্ষা হবে। আশা করি, এবার রেজাল্ট নেগেটিভ আসবে।’

প্রসঙ্গত, লকডাউনে গোটা রোশন পরিবার একসঙ্গেই ছিলেন। লকডাউন ওঠার পর সবাই যে যার নিজ নিজ জায়গায় ফিরে যান। যেমন রাকেশ রোশন ও পিঙ্কি রোশন চলে যান তাদের খান্ডালার ফার্ম হাউজে। হৃত্বিক রোশন চলে যান তার নিজের ফ্ল্যাটে। হৃত্বিকের স্ত্রী সুজান খানও তার দুই ছেলেকে নিয়ে চলে যান ভারসোভার ফ্ল্যাটে।

ঢাকাটাইমস/২৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :