কালিয়া উপজেলা ছাত্রলীগের নেতৃত্বে সোহাগ ও পান্নু

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০২০, ১০:৪৬

দীর্ঘ পাঁচ বছর পর নড়াইলের কালিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। ঘোষণা করা হয়েছে পৌর ছাত্রলীগের কমিটিও।

কালিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে এফ এম সোহাগ ও সাধারণ সম্পাদক হিসেবে মো. রাইসুল ইসলাম পান্নুকে মনোনীত করা হয়।

এছাড়া কালিয়া পৌর সভাপতি হিসেবে এমএম তানবীরুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার দাসকে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার কমিটি দুটির অনুমোদন দেন জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম ও সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ। আগামী এক বছরের জন্য এই কমিটি নেতৃত্ব দেবেন।

জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মিম বলেন, নবগঠিত দুটি কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনয়নের ক্ষেত্রে বিভিন্ন বিষয়ে বিচার-বিশ্লেষণ করা হয়েছে। আশা করি কালিয়ার মাটিতে আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী দিনে সাংগঠনিক গতিশীলতা আনতে নতুন কমিটি কাজ করে যাবে।

সাধারণ সম্পাদক রকিবুজ্জামান পলাশ বলেন, গোপনে একটি কমিটি করে তদন্ত করা হয়েছে তারা মাদকাসক্ত বা কোনো অপরাধ কর্মকাণ্ডে জড়িত কি-না।

এছাড়া আওয়ামী লীগ পরিবারের সন্তান, সাংগঠনিক দক্ষতা ও যোগ্যতা, নিয়মিত ছাত্রত্ব, দলের জন্য নিবেদিতপ্রাণ এমন অসংখ্য বিষয় বিবেচনা করেই আগামী এক বছরের জন্য কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

নবনির্বাচিত সভাপতি এফ এম সোহাগ বলেন, দীর্ঘ সময় পর কালিয়া উপজেলা ছাত্রলীগের কমিটি দেয়া হয়েছে। এখানকার ছাত্রসমাজ আজ উজ্জীবিত। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাবো। নড়াইল জেলা ও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের প্রতি আমরা কৃতজ্ঞ।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :